অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ভাই মির্জাকে আ’লীগের সমর্থন

0
আব্দুল কাদের মির্জা।

গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ-নোয়াখালী:

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের’র ছোট ভাই আবদুল কাদের মির্জাকে সমর্থন দিয়েছে উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

গতকাল শনিবার রাত সাড়ে নয়টায় ঢাকার একটি রেষ্টুরেন্টে উপজেলা আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগের কোম্পানীগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ ৩৩জন নেতার একটি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভা থেকে নেতারা লিখিত ভাবে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা বরাবর উপজেলা পরিষদ নির্বাচনে আবদুল কাদের মির্জাকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য নাম প্রস্তাব করে। ওই লিখিত পত্রে দলীয় শৃঙ্খলা এবং দলকে ঐক্যবদ্ধ রাখার প্রয়াসে এবং কোম্পানীগঞ্জের শান্তি শৃঙ্খলা রক্ষার্থে আবদুল কাদের মির্জাকে দলীয় মনোনয়ন দেওয়ার প্রয়োজনীয়তা উল্লেখ করা হয়।

অন্যদিকে,আজ রবিবার সকাল ৮টায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের’র ঢাকার সরকারি বাসভবনে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ পরিবর্তনের পক্ষে তাঁকে মৌখিক ভাবে অবহিত করে এবং আবদুল কাদের মির্জাকে উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আ’লীগের সমর্থনের বিষয়ে মন্ত্রীকে জানানো হয়।

আবদুল কাদের মির্জা,কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের অন্যতম নীতি নির্ধারক, নোয়াখালী জেলা আ’লীগের সহ-সভাপতি,বসুরহাট পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র ও বর্তমান মেয়র হিসেবে দায়িত্ব পালন করছে।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছে মিজানুর রহমান বাদল। তিনি নোয়াখালী জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।