অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

“আগামী ৫ বছর হবে আমার জন্য কঠিন সংগ্রাম আর চ্যালেঞ্জের”- সংবর্ধনায় ভূমিমন্ত্রী জাবেদ

0
.

ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ বলেছেন, আমি বিগত ৫ বছরে কোনো ধরনের দুর্নীতি করিনি। এ জন্য প্রধানমন্ত্রী আমাকে ভূমিমন্ত্রীর পদটি দিয়েছেন। আগামী ৫ বছর হবে আমার জন্য কঠিন সংগ্রাম আর চ্যালেঞ্জের।

শুক্রবার বিকালে কর্ণফুলী উপজেলার কেইপিজেড গেট চত্বরে এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী বলেন, আমাকে ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে প্রধানমন্ত্রী যে পুরস্কার দিয়েছেন, এর যথাযথ মর্যাদা আমি রাখব। ভবিষ্যতেও আমি দুর্নীতি করব না। আমার সঙ্গে যারা কাজ করেন তারা এবং সব নেতাকর্মী দুর্নীতির বিষয়ে সতর্ক থাকবেন।

সবার সহযোগিতা কামনা করে তিনি বলেন, আমি এমন কোনো কাজ করব না, যে কাজের দ্বারা আমার এলাকার লোকজন এবং নেতাকর্মীদের অন্যের কাছে লজ্জিত হতে হবে।

.

গত ১০ বছরে দেশের উন্নয়নে যা কাজ হয়েছে, আগামী ৫ বছরে তার চেয়ে বেশি কাজ করা হবে। বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনেছেন, শেখ হাসিনা অর্থনৈতিক স্বাধীনতা আনবেন, বলেন তিনি।

সাইফুজ্জামান বলেন, যারা নৌকায় ভোট দিয়েছেন এবং যারা দেননি, আমি সবার এমপি। আমার ঘরের দরজা অতীতের মতো ভবিষ্যতেও খোলা থাকবে, যেমনি আমার প্রয়াত বাবা আখতারুজ্জমান চৌধুরী বাবুর সময়ে ছিল।

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া আসনের এমপি সামশুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি চেমন আরা তৈয়ব, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী প্রমুখ।