অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৬ঘন্টা পর রাত ১১টায় আগুন নিয়ন্ত্রণে (ভিডিও)

2
.

চট্টগ্রামের একে খাঁন গেইটস্থ বন্ধ ভিক্টোরীয়া জুট মিলের গোড়াউনে লাগা আগুন ৬ ঘন্টা পর নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে ফায়ার সাভির্সের ১০টি ইউনিট। আজ শুক্রবার রাত ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানায় ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন।

ঘটনাস্থল থেকে তিনি পাঠক ডট নিউজকে রাত ১১টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।  তবে ফায়ার সার্ভিস এখন ডাম্পিং এর কাজ করছে।

তিনি জানান, ৬ঘন্টাব্যাপী আগুনে ভিক্টোরিয়া জুট মিলের পণ্যভর্তি ৮টি গোডাউনের মধ্যে ২টি গোডাউনের টিভি ফ্রিজসহ বিভিন্ন ইলেক্টনিক্স পণ্য উদ্ধার করা সম্ভব হয়েছে।  দুটি গোডাউন সম্পূর্ণ এবং ২টির আংশিক মালামাল পুড়ে গেছে।

তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এখনো নিরূপণ করা সম্ভব নয়। আগুন নিয়ন্ত্রণে নগরীর ও জেলার বিভিন্ন স্টেশন থেকে ১০টি ইউনিটের ২২টি গাড়ি অংশ নিয়েছে।

এর আগে আজ শুক্রবার বিকেল পাঁচটার দিকে নগরীর পাহাড়তলী থানার থানার ভিক্টোরীয়া জুট মিলের এসব গোডাউনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে।

আগুনে জুট মিলের ভিতরে থাকা আরএফএল, ইউনিলিভার, তুলার গুদাম ও চাউলে গুদামসহ ৮টি গোডাউন ভস্মিভুত হয়ে প্রায় শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হবে বলে ধারণা করছে প্রতিষ্ঠানগুলো কর্মকর্তারা।

আগুনের ভিডিও-

*আগুনে পুড়ছে ভিক্টোরিয়া জুট মিলের বিভিন্ন গোডাউন

*ভিক্টোরীয়ার গোডাউনে আগুন নিয়ন্ত্রণে আসেনি, ক্ষয়ক্ষতি শত কোটি ছাড়িয়ে যাবে

 

 

২ মন্তব্য
  1. G বলেছেন

    খুব ভাল