অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

জাপার কেন্দ্রীয় নেতা দিদারুল কবির কারাগারে

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য প্রার্থী জাতীয় পাটি কেন্দ্রীয় যুগ্ন-মহাসচিব দিদারুল কবির দিদারকে কারাগারে চট্টগ্রামের আদালত।

একটি চাঁদাবাজির মামলায় বৃহস্পতিবার (৭ জানুয়ারী) চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট কামরুন নাহার তাঁর জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদি ক্যাপিটাল পেট্রোলিয়াম লিমিটেড এর আইনজীবি এডভোকেট এহসান বাকি জানান, গত বছরের ২৪ সেপ্টেম্বরের একটি মামলায় আত্মসমর্পন করতে আসেন দিদারুল কবির। এসময় আদালত তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এহসান বাকি আরও জানান,ক্যাপিটাল পেট্রোলিয়াম লিমিটেড সীতাকুণ্ডে এলপি গ্যাসের প্রতিষ্ঠান করার জন্য স্থান নির্ধারণ করলে দিদারুল কবির ও তার সহযোগীরা চাঁদা দাবি করে। পরবর্তীতে বাধ্য হয়ে প্রতিষ্ঠানের পক্ষে মি. লেনি জনাথন গোমেজ গত ২৪-০৯-২০১৮ ইং তারিখে দিদারকে ১ নং আসামী করে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ইতিপূর্বে মামলার ৪ জন আসামীকে গ্রেফতার হয়েছে। আজ দিদারুল কবির আত্মসমর্পন করতে আসলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।