অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দুবাইতে পাকিস্তানি তরুণীকে ধর্ষণ, বাংলাদেশী গ্রেফতার

0
.

পাকিস্তানি এক যুবতীকে দুবাইয়ের একটি পার্কে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক বাংলাদেশীকে। তাকে হস্তান্তর করা হয়েছে দুবাই পাবলিক প্রসিকিউশনে। এ খবর দিয়েছে অনলাইন খালিজ টাইমস।

অভিযোগে বলা হয়েছে, ওই যুবতী সম্প্রতি আল মামজার পার্কে বসেছিলেন বন্ধুর সঙ্গে। এ সময় দুবাই মিউনিসিপ্যালিটির স্টাফ হিসেবে পরিচয় দেয় ওই বাংলাদেশী। পরিচয় পত্র দেখতে চায় তাদের কাছে। একই সঙ্গে ৫০০ দিরহাম জরিমানা করে। অভিযোগকারী ২১ বছর বয়সী পাকিস্তানি যুবতী।

তার অভিযোগ তাকে ওই বাংলাদেশী ধর্ষণ করেছে। তিনি বলেছেন, এক বন্ধুর সঙ্গে তিনি পার্কে বসে ছিলেন। এ সময় ওই ব্যক্তি তাদের কাছে গিয়ে আইডি দেখতে চায় এবং জরিমানা করে। সঙ্গে এসব না থাকায় তার বন্ধু অর্থ ও আইডি কার্ড আনতে চলে যান বাসায়। এতে পাকিস্তানি ওই যুবতী একা হয়ে পড়েন। এ সময়ে ওই যুবতীকে টেনে হিঁচড়ে একটি বালুময় এলাকায় নিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। তার ওপর শক্তি প্রয়োগ করে। এ সময় তিনি ছোটার জন্য চেষ্টা করেন। চিৎকার করার চেষ্টা করেন।

কিন্তু অভিযুক্ত ব্যক্তি তার মুখ আটকে ধরে তাকে শুইয়ে রাখে। ধর্ষণ করে। এরপর তার মোবাইল ফোন চুরি করে নেয়।

অভিযোগকারীকে ছেড়ে দেয় ওই ব্যক্তি এবং এলাকা থেকে পালিয়ে যায় ‘ধর্ষণকারী’। এ সময় ওই যুবতী দৌড়ে তার বন্ধুর কাছে ছুটে যান। তারা দ্রুত পুলিশে ফোন করেন। দুবাই পুলিশ অনুসন্ধান চালিয়ে বাংলাদেশী এক ব্যক্তিকে গ্রেপ্তার করে। সে দুবাইয়ে অবৈধভাবে বসবাস করছিল। তাকে ইংরেজি এইচ. এ হিসেবে প্রকাশ করা হয়েছে।