অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে শিশুকে শ্লীলতাহানি করেছে স্কুলের পিয়ন

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে একটি দারিদ্র পরিবারের ১১ বছর বয়সী শিশু শ্লীলতাহানির শিকার হয়েছে বলে অভিযোগ করেছে শিশুটির পরিবার।

বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডে শিশুটির ভাড়া বাসার উঠানে শ্লীলতহানির শিকার হয় সে। শিশুটি পৌরসভার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

অভিযুক্ত অপু মজুমদার (৩০) পৌরসভা ৫নং ওয়ার্ডের বসন্ন পন্ডিত বাড়ির হরিচান’র ছেলে এবং পেশায় একটি বেসরকারি বিদ্যালয়ের পিয়ন।

শিশুটির মা অঞ্জলী জানান,গত ২ জানুয়ারি সন্ধ্যা ৭টায় আমাদের পূর্ব পরিচিত অপু আমার ঘরে আসে। ওই দিন আমি প্রচন্ড অসুস্থ থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে যাই। অতঃপর আমার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে অপুকে ঘরের দরজা খুলে দেয়,এরপর কিছুক্ষন কথা বলে সে ঘর থেকে বাহির হয়ে যায়। কিন্তু ঘর থেকে বাহির হয়ে সে আমার বাসার আঙ্গিনা ত্যাগ না করে,ঘরের এক কোণে দাঁড়িয়ে থাকে। এরপর আমার মেয়ে ঘর থেকে বের হলে সে আমার মেয়ের মুখ চেপে ধরে প্যান্ট ছিঁড়ে শ্লীলতহানির চেষ্টা চালায়। মেয়ের চিৎকারে আমার ঘুম ভেঙ্গে গেলে সে দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত অপুর সাথে মুঠোফোনে আলাপ করা হলে তিনি দাবি করেন, কোন খারাপ উদ্দেশ্যে নয়,আমি তার হাত ধরে আমাদের বাড়িতে নিতে চেয়ে ছিলাম,এটা যদি আমার অন্যায় হয়ে থাকে,তাহলে আমি তার পরিবারের কাছে ক্ষমা চাইবো।

শিশুটির মা জানান,আমরা আইনের আশ্রয় নেব, অভিযুক্ত অপু উল্টো আমাদেরকে হুমকি দিচ্ছে কে তার কি করবে।

৫নং ওয়ার্ডের কাউন্সিলর হারুন অর রশীদ শাহেদ জানান,এ বিষয়ে আমার কাছে মেয়েটির পরিবার অভিযোগ করেছিল। তবে বর্তমানে তারা বিষয়টি আইনগত ভাবে মোকাবেলা করার সিন্ধান্ত নিয়েছে। স্থানীয় এলাকাবাসী অভিযোগ করেন,অপু মজুমদার এ রকম একাধিক ঘটনা ঘটিয়েছেন এলাকায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামান’র মুুঠোফোনে আলাপ করা হলে তিনি জানান,এ বিষয়ে তিনি অবগত নয়।