অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে ভোট দিয়ে গিয়ে ককটেল হামলার শিকার বিএনপির প্রার্থীর ভাই

0
.

চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের সীতাকুণ্ড উপজেলায় ভোট দিতে গিয়ে ককটেল হামলার শিকার হলেন বিএনপির মনোনিত প্রার্থী আসলাম চৌধুরীর পরিবার। হামলায় গুরুতর আহত হয়েছে ধানের শীষের প্রার্থী আসলাম চৌধুরীর বড় ভাই ইসহাক চৌধুরী।

.

আজ সকাল ৯টায় নিজ বাড়ীর পাশে বানু বাজার ছুন্নিয়া মাদ্রাসা ভোট কেন্দ্রে সপরিবারে ভোট দিতে গেলে প্রথমে ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা বাধা দেয়। তিনি বাধা অমান্য করে কেন্দ্রে প্রবেশের চেষ্টা করলে সীতাকুণ্ড থানার এসআই জব্বারের নেতৃত্বে পুলিশ সদস্যরা জানান ভোট কেন্দ্রে প্রবেশ করা যাবেনা। এসময় তিনি জোর করে ভোট কেন্দ্রে ঢুকতে গেলে পুলিশের নির্দেশে সন্ত্রাসীরা ককটেল নিক্ষেপ করে। এতে ইসহাক চৌধুরীসহ তার মেয়ে ও স্ত্রী আহত হন। গুরুতর আহত ইসহাক কাদেরকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন , সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ইসহাক কাদের চৌধুরী।

এ বিষয়ে জানতে সীতাকুণ্ড থানার ওসিকে ফোন দেয়া হলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের নগরীর পাহাড়তলী শহীদ নগর বালিকা উচ্চ বিদ্যালয়ে কেন্দ্র দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরা কেন্দ্র দখল করতে আসলে বাধা দেয় বিএনপির নেতাকর্মীরা। এতে করে উভয় পক্ষের মধ্যে প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষ চলে। সংঘর্ষ চলাকালে কয়েক রাউন্ড গুলি ও ককটেলের বিষ্ফোরণ ঘটে।