অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চান্দগাঁওয়ে বিএনপির ৫ এজেন্ট গ্রেফতার

0
.

চট্টগ্রাম-৮ সংসদীয় আসনের চান্দগাঁও এলাকা থেকে ধানের শীষ প্রতীকের ৫ এজেন্টকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, আবু তালেব, মুজিবুর রহমান, এনাম, দিদার ও আরিফ।

আজ শনিবার দুপুরে বিভিন্ন বাসা-বাড়ী ও রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি জানিয়ে যুবদল নেতা মাহবুবুর রহমান জানান, কোন কারন ছাড়াই আমার ৫জন এজেন্টকে পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে।

তবে এজেন্ট গ্রেফতারের বিষয়টি অস্বীকার করে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার পাঠক ডট নিউজকে বলেন, মারামির করার কারনে কয়েকজন আসামি গ্রেফতার আছে। তবে তারা কোন দলের আমি জানিনা।

এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বিএনপির কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার করার অভিযোগ করেছে বিএনপি।

চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) বিএনপির ২ নেতা গ্রেফতার

চট্টগ্রাম-২ সংসদীয় আসনের ফটিকছড়িতে বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, দাঁতামারা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের মেম্বার আহম্মেদ সাফাকে শুক্রবার রাত ৭টায় ও মধ্য রাতে পাইন্দং ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম ননাইকে গ্রেফতার করা হয়।

এছাড়াও শুক্রবার রাতে পাইন্দং ২নং ওয়ার্ড বিএনপি নেতা ডাঃ বোরহানের বাড়ীতে পুলিশ তল্লাশি চালায়।

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) বিএনপির সমর্থিত মেম্বার গ্রেফতার

চট্টগ্রাম-১৬ সংসদীয় আসনের বাঁশখালীতে বিএনপির সমর্থিত কালীপুরী ইউনিয়নের মেম্বার নুরুল ইসলামসহ দুই জনকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার রাতে নিজ বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়।

অন্যদিকে বায়েজিদ বোস্তামি থানার পাঁচলাইশ ফকিরাবাদ এলাকায় সকাল ১১টার দিকে ভোটর কার্ড বিলি করার সময় যুবদল নেতা নুরুদ্দীনকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ।