অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে ট্রাক চাপায় বাবা-মেয়েসহ নিহত ৩

0
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার মীরসরাইয়ে ট্রাক চাপায় বাবা-মেয়েসহ নিহত হয়েছে ৩ জন। আজ শুক্রবার (২৮ ডিসেম্বর) সকাল ১১ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজারের বড়তাকিয়া চক্ষু হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়ন পূর্ব পোলমোগরা গ্রামের বড়তাকিয়া রেলস্টেশন এলাকার সালেহ আহম্মদ ভান্ডারী বাড়ীর সালেহ আহম্মদের পুত্র সুলতান আহম্মদ (২৮), সুলতানের শিশু কন্যা ইসরাত জাহান মুনতাহা (৩ মাস), অটোরিক্সা চালক খৈয়াছড়া ইউনিয়ের নিচিন্তা গ্রামের আব্দুল হক মিস্ত্রী বাড়ীর গনি আহম্মদের পুত্র নিজাম উদ্দিন (৪০)।

এছাড়া গুরুতর আহত হয়েছে নিহত সুলতানের স্ত্রী রুজিনা আক্তার (২০)। আহত রুজিনাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মীরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ রবিউল আজম জানান, ব্যাটারী চালিত একটি অটোরিক্সাযোগে ৪ যাত্রী বড়তাকিয়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে চট্টগ্রামগামী একটি সিমেন্টবোঝাই ট্রাক অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে বাবা-মেয়ে ও পরবর্তীতে রিক্সাচালক নিহত হয় এবং আহত হয় ১ জন।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি আটক করা যায়নি।