অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রধান নির্বাচন কমিশনার নিরপেক্ষতা হারিয়েছেন-নোমান

0
.

বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, প্রধান নির্বাচন কমিশনার নিরপেক্ষতা হারিয়েছেন। উনার কথা ও কাজে কোন মিল নেই। তিনি “চোর কে চুরি করতে বলেন আবার গৃহস্থ কে সজাগ থাকতে বলেন” এই নীতি অবলম্বন করে তিনি একটি প্রহসনের নির্বাচন আয়োজন করার প্রস্তুতি নিচ্ছেন।

আজ শুক্রবার দুপুরে চট্টগ্রাম ১০ নির্বাচনী এলাকায় উওর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ কালে সমবেত নেতাকর্মী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য দানকালে একথা বলেন।

.

নোমান বলেছেন, সিইসির কথা ও কাজে যদি মিল থাকতো তাহলে লেভেল প্লেয়িং ফিল্ডে সবাই সমান সুযোগ পেত কিন্তু এখনো পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয়নি। তিনি বলেন, মানুষ বর্তমান দুঃসহ অবস্থা থেকে মুক্তির প্রহর গুনছে। ৩০ ডিসেম্বর ব্যালট বিপ্লবের মাধ্যমে এই দুঃশাসনের অবসান ঘটাতে হবে।

নোমান বলেছেন, ধানের শীষ হচ্ছে উন্নয়নয়, অগ্রগতি ও সমৃদ্ধির প্রতীক, আর নৌকা হচ্ছে দূর্নীতি ও দুর্ভিক্ষের প্রতীক । তিনি ৩০ ডিসেম্বরের নির্বাচনে সকল ভয়ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ধানের শীষে ভোট দেওয়ার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।

তিনি বলেন, বিএনপি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছে। এই নির্বাচন যদি ২০১৪ সালের মত ভোটার বিহীন তামাশার নির্বাচনে পরিনত হয় তাহলে গণঅভ্যুত্থানরে সৃষ্টি হবে।

.

বক্তব্য শেষে আবদুল্লাহ আল নোমান উওর আগ্রাবাদ ওয়ার্ডের আনন্দিপুর এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি এলাকাবাসীর সাথে কথা বলেন ও ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মহনগর বিএনপির সহ সভাপতি এড: আবদুস সাত্তার সরোয়ার, যুগ্ম সম্পাদক আহেমেদুল আলম রাসেল, কেন্দ্রীয় শ্রমিক দলের যুগ্ম সম্পাদক শেখ নুরুল্লাহ বাহার, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সাধারন সম্পাদক জাহাংগীর আলম, হাজী মহসীন, মোহাম্মদ সাবের, উওর আগ্রাবাদ ওয়ার্ড বিএনপি নেতা মোহাম্মদ জহুর, আনোয়ার কাফী মুন্না, আন্ছার আলী, মো: ইলিয়াস, মো: দিদারুল আলম, মো: মহসিন, মো: বশির কোম্পানি, মো: সিদ্দিক ও রানা প্রমূখ।