অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিজয়ের এই মাসে বিএনপি’ই নির্বাচন যুদ্ধে বিজয়ী হবে

0
.

বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম-১০ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, ডিসেম্বর হচ্ছে বিজয়ের মাস, বিজয়ের এই মাসে বিএনপি’ই নির্বাচন যুদ্ধে বিজয়ী হবে। গায়েবী মামলা,গ্রেপ্তার, দমন-পীড়ন চালিয়ে এই ভোট যুদ্ধ থেকে সরকার বিএনপিকে নিবৃও করতে পারবেনা কারণ দেশের জনগণ বিএনপির সাথে আছে।

আজ শনিবার সকাল ১১ টায় নগরীর ভিআইপি টাওয়ারস্থ নির্বাচনী কার্য্যালয়ে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যেগে চট্টগ্রাম-১০ (হালিশহর, ডবলমুরিং, পাহাড়তলী, খুলশী ও পাঁচলাইশ আংশিক) আসনে তাঁর সমর্থনে আয়োজিত নির্বাচনী কর্মী সমাবেশে তিনি বক্তব্য রাখছিলেন ।

.

আবদুল্লাহ আল নোমান বলেন, সরকার ধানের শীষের গণজোয়ার রুখে দেওয়ার জন্য প্রশাসন ও দলীয় সন্ত্রাসীদের ব্যবহার করছে কিন্তুু তাতে কোন লাভ হবে না। আওয়ামীলীগকে মোকাবেলা করার জন্য বিএনপির কাছে অনেক বেশী শক্তিশালী অস্ত্র আছে, আর সেই অস্ত্র হচ্ছে দেশের জনগণ ও ব্যালট। তিনি বলেন, বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালটের মাধ্যমে আমরা গণতন্ত্র পুনরুদ্ধার করে এই দু:শাসনের অবসান ঘটাব এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করব।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ.এম.রাশেদ খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বেলায়েত হোসেন ভুলুর সঞ্চালনায় অনুষ্টিত সমাবেশে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ.এম.নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাহাংগীর আলম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি শফিকুর রহমান স্বপন, এডভোকেট আবদুস সাত্তার সারোয়ার, যুগ্ম সম্পাদক জাহাংগীর আলম দুলাল, পাহাড়তলী থানা বিএনপির সাধারন সম্পাদক জসীম উদ্দিন জিয়া, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন প্রমূখ।