অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

যারা এতিমের টাকা মেরে খায় তাদের ভোট চাওয়ার অধিকার নাই-ইঞ্জি. মোশাররফ

0
.

এম আনোয়ার হোসেন, মীরসরাইঃ
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, আগে মানুষ খাম্বা পেয়েছে বিদ্যুত পায়নি ; খাম্বা ও তারের টাকা নিয়ে তারেক জিয়া লন্ডনে পালিয়ে গেছে। তার মা খালেদা জিয়া এতিমের টাকা মেরে খেয়ে জেল খাটছে। যারা এতিমের টাকা মেরে খায় তাদের ভোট চাওয়ার অধিকার নাই।

তিনি বলেন, বছরের প্রথমদিন ১ম থেকে নবম শ্রেনীর শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিচ্ছে সরকার। বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে, শিক্ষার্থীদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করেছে। তিনি আরো বলেন, মীরসরাইয়ে দেশের বৃহত্তম শিল্পাঞ্চল হচ্ছে, তা আওয়ামীলীগ ও শেখ হাছিনার সরকার করেছে। শিল্পাঞ্চল বাস্তবায়ন হলে ৩০ লাখ লোকের কর্মসংস্থান হবে, মিরসরাইয়ে আর কোন বেকার যুবক থাকবে না।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে ১ নম্বর করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী প্রথম জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

তিনি এবারও চট্টগ্রাম-১ (মীরসরাই) আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী।
করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ সেলিমের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, আওয়ামীলীগ নেতা স্বপন চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, শাখাওয়াত উল্ল্যাহ রিপন, এসএম আবুল হোসেন, আবু সাঈদ চৌধুরী, মোহাম্মদ হাসান, ডা. জামাল উদ্দিন চৌধুরী, কামরুল হোসেন, শহীদ উল্ল্যাহ মেম্বার, জামাল উদ্দিন ভূঁইয়া প্রমুখ।