অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

দিনে ছিনতাই রাতে ডাকাতিঃ ভয়ঙ্কর ১১ শিশু কিশোর আটক

0
.

ওরা ১১ শিশু কিশোর। বয়সও তাদের ১১ থেকে ২০ এর মধ্যে। এই বয়সে এরা জড়িয়ে পড়েছে নানা অপরাধে। চুরি ডাকাতি ছিনতাই সহ বিভিন্ন অপরাধ করে ঘুরে বেড়ায় নগরীতে। পুলিশের ভাষায় এরা ভয়ঙ্কর অপরাধী। দিনে ছিনতাই রাতে ডাকাতি এদের পেশা।

ভয়ঙ্কর এই ১১জনকে গ্রেফতার করেছে চট্টগ্রামের কোতোয়ালী থানা পুলিশ।

রবিবার (২৫ নভেম্বর) দিনভর অভিযান চালিয়ে নগরীর পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৪টি ছোরা।

১১ জনকে আটক করলেও পুলিশ ৬ জনের নাম প্রকাশ করেছে মিডিয়ায়। বাকিরা ১১ থেকে ১৫ বছরের শিশু হওয়ায় তাদের পরিচয় প্রকাশ করা হয়নি।

এই ৬ কিশোর অপরাধী হলো-সাদ্দাম হোসেন ওরফে রাজা (২৫), শামসুল হক ওরফে সবুজ (২১), মো. হাসান (২০), মো. তোফাজ্জল (২০), মো. সাকিব (১৮) এবং মো. রাকিব (১৮)।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পাঠক ডট নিউজকে বলেন-‍ওরা ভয়ঙ্কর ১১। বয়সও কারও কারও ১১। তবে বয়স দুই ডিজিটের ঘরে ঢোকার সাথে সাথেই পা বাড়িয়েছে ওরা ভয়ঙ্কর পথে। দিনের বেলা ছিনতাই আর রাতের বেলা ডাকাতিই ওদের পেশা। দিনে হাতে ছুরি, কোমড়ে ছোরা নিয়ে ঘুরে ওরা। এরপর সুযোগ বুঝে আক্রমণ করে আগন্তুকদের। আর রাতের বেলা সংঘবদ্ধভাবে করে ডাকাতি।

গোপন সংবাদের ভিত্তিতে নগরীর পুরাতন রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে চারটি ছোরাসহ ১১ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। এই ভয়ঙ্কর ১১ কে গ্রেফতার করেছে টিম কোতোয়ালী।