অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাপ্তাই হ্রদে তলিয়ে যাওয়া ছাত্রের লাশ উদ্ধার

0
.

রাঙামাটি প্রতিনিধিঃ
কাপ্তাই হ্রদের পানিতে তলিয়ে যাওয়ার তিনদিন পর অবশেষে হতভাগ্য রাজন তংচঙ্গ্যার লাশ উদ্ধার করা হয়েছে।  শহরের রিজার্ভ বাজারের আব্দুল আলী একাডেমী এলাকাস্থ হ্রদের পানিতে শনিবার রাত এগারোটার সময় রাজনের মরদেহ ভেসে উঠে বলে জানিয়েছে স্থানীয়রা।

এসময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দমকল বাহিনীর টিম এসে রাজনের লাশটি টেনে নিয়ে উন্নয়নবোর্ড ঘাট দিয়ে উপরে তুলে আনে। ৭২ ঘন্টার দীর্ঘ প্রতিক্ষার পর প্রিয় সন্তানের লাশ হাতে পেলেন রাজনের হতভাগ্য পিতা ও স্বজনরা। রাজন উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলো।

গত বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার সময় বিলাইছড়ি উপজেলার নিজবাড়ি থেকে যাত্রীবাহি বোটযোগে রাঙামাটি শহরে আসার পথে এসপি বাংলো সংলগ্ন কাপ্তাই হ্রদের পানিতে বোট থেকে পড়ে তলিয়ে যায় অতুর চন্দ্র তংচঙ্গ্যার ছোট সন্তান রাজন। বিলাইছড়ির দোছরি পাড়ায় তাদের বসত।

নিহত রাজনের চাচা রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তংচঙ্গ্যা জানিয়েছেন, রাত এগারোটার সময় আমি স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পাই রাজনের লাশ ভেসে উঠেছে। সাথে সাথেই আমি রাঙামাটি ফায়ার সার্ভিস কর্তৃপক্ষকে ফোনে বিষয়টি জানালে তারা এসে রজনের মরদেহ বোট দিয়ে টেনে নিয়ে উন্নয়ন বোট ঘাটের সিড়িতে তুলে। তিনি জানান, এটা একটা দূর্ঘটনা, তাই আমাদের কোনো অভিযোগও নেই।