অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

অপরাধীদের গ্রেফতারে ব্যর্থ হলে ওসিদের চেয়ার থাকবে না

1
খাগড়াছড়িতে মাসিক আইন শৃঙ্খলা বিষয়ক সভায় বক্তব্য রাখছেন জেলা পুলিশ সুপার।

খাগড়াছড়ি জেলা প্রতিনিধি:

মাদকাসক্ত, সন্ত্রাসী, ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতারের বিশেষ নির্দেশ দিয়েছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী। অন্যথায় থানার ওসিদের চেয়ার থাকবে না বলে সর্তক করে দিয়েছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি পৌর শহরে সন্ত্রাস, মাদক, ইভটিজিং এর বিরুদ্ধে বিশেষ অভিযান উপলক্ষে ইন্সপেক্টর, থানার অফিসার ইনচার্জ, গোয়েন্দা কর্মকর্তাসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নিয়ে বিশেষ সভা ও ব্রিফিং কালে এ হুঁসিয়ারী দেন।

তিনি দাগী সন্ত্রাসীরা কারাগারে থাকবে, অন্যথায় ওসিরা চেয়ারে থাকার যোগ্যতা হারাবে। এ ক্ষেত্রে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। তিনি যে কোন মূল্যে সন্ত্রাস জঙ্গীবাদকে প্রতিহত করার ঘোষনা দেন।

পুলিশ সুপার বলেন, পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে। সন্ত্রাসী যে দলেরই হোক আইনের আওতায় আনতে হবে। সে কোন রাজনৈতিক দলের,কার সাথে চলে,কার সাথে বসে এটা বিবেচনা করার সুযোগ নেই।

বিশেষ এ সভায় অতিরিক্ত পুলিশ সুপার এস এম সালাহউদ্দীন, সিনিয়র সহকারী পুলিশ মো: রইছ উদ্দিন, খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, পুলিশের বিশেষ শাখার ইন্সপেক্টর আব্দুস সামাদসহ উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

সিনিয়র সহকারী পুলিশ মো: রইছ উদ্দিন জানান,অপরাধীদের ধরতে পুলিশ সুপার মো: মজিদ আলী নিজেও বুধবার মধ্য রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়েছেন।

১ টি মন্তব্য