অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সন্দ্বীপে অপহৃত শিশু জারিফ উদ্ধার

0
উদ্ধারের পর জারিফ। পাশে আটক মহিলা।

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় অপহরণ হওয়ার ৪৮ ঘন্টা পর ৭ বছরের স্কুল ছাত্র শিশু মোঃ আউছাফ হোসেন জারিফকে উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল সোয়া ১১টার দিকে উপজেলার বাউরিয়া ইউনিয়নের নোয়ারহাটের পশ্চিমে একটি বাড়ী থেকে শিশু জারিফকে উদ্ধার করেছে স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে সন্দ্বীপ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পাঠক ডট নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রামের হালিশহরে বসবাসকারী সন্দ্বীপের বাসিন্দা মামুনুর রশীদ জানান, আজ সকালে জারিফের সন্ধান পেয়ে স্থানীয় লোকজন নোয়ারহাটের পশ্চিমের একটি বাড়ী ঘেরাও করে অপহৃত শিশু জারিফকে উদ্ধার করেছে। সেখানে শত শত মানুষ ভীড় করেছে। নোয়ারহাটের এক মহিলার বাড়ী থেকে নিখোঁজ জরিফকে স্থানীরা দেখতে পেয়ে উদ্ধার করেছে বলে জানান তিনি।

এর আগে গত মঙ্গলবার দুপুরে স্কুল থেকে ভ্যানে করে বাড়ী ফেরার সময় এক মধ্য বয়সী নারী নিজেকে নানী পরিচয় দিয়ে শিশু জারিফকে অপহরণ করে নিয়ে যায়।

মোঃ আউছাফ হোসেন জারিফ উপজেলার বাউরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড, কুচিয়ামোড়া এলাকার ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা মো. জ্যাকব প্রকাশ শিবলুর শিশুপুত্র।

এ ঘটনায় সন্দ্বীপ থানা পুলিশ এক নারীসহ ৩ জনকে আটক করেছে। তারা হলেন-ট্যাক্সি চালক সানু (২৮), ভ্যানচালক হুমায়ুন (৫০) ও তাহমিনা (৩৬)।