অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মুজিব কোনো দলের পিতা নন-বাদল

5
15 august 02
চট্টগ্রামের বোয়ালখালীতে শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন মঈনুদ্দিন খান বাদল এমপি।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
মুজিব কোনো দলের পিতা নন, তিনি জাতির পিতা। বাংলাদেশের উন্নয়নের পেছনে রয়েছে শেখ মুজিবুর রহমানে উপস্থিতি। তিনি নিজের প্রাণ বিসর্জন দিয়ে আমাদের জন্য স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বোয়ালখালী উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে সাংসদ মঈন উদ্দিন খান বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশ নামক ভূখন্ডের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ পৃথিবীতে বেঁচেছিলেন মাত্র ৫৫বছর। তার মধ্যে ২৩ বছর কেটেছে জেলে। বাকি জীবন উৎসর্গ করেছেন আমাদের জন্য, সমগ্র বাঙালির জন্য।

DSC02383
শোক দিবসের অনুষ্ঠান শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন মঈন উদ্দিন খান বাদল এমপি।

সোমবার (১৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কাজী মাহবুবুল আলম।

উপ-সহকারি কৃষি কর্মকর্তা গৌতম চৌধুরী ও শিক্ষক ফারজানার সঞ্চালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউল হক, ভাইস চেয়ারম্যান মাওলানা ওবাইদুল হক হক্কানী, শাহিদা আকতার শেফু, উপজেলা আওয়ামীলীগের একাংশের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুল, সহকারি কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি, উপজেলা জাসদ সভাপতি হাজী মনছফ আলী, স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা রুহ আফরোজা সালমা।

সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন সাংসদ মঈন উদ্দিন খান বাদল।

৫ মন্তব্য
  1. Shahed Akboer বলেছেন

    সাবেক স্বরাষ্ট মন্ত্রী জাতীয় চার নেতার এক ক্যাপ্টেন মনসুর আলী বাসবভনে হামলা করে ঘেরাও করে জাসদ, বাসা থেকে দেহরক্কীর গুলিতে আজ অনেক নেতা শরীর বহন করে, আমরা ভুলিনি তাদের ক্ষমা নাই।

  2. Emon Ismail বলেছেন

    মুজিভ বাদল্লাইর বাপ

  3. Mohammed Salim বলেছেন

    মুজিব কোনও দল ও জাতীর পিতা নয় তিনি তার পরিবারের পিতা

  4. Alim Uddin বলেছেন

    বাদলের পিতা।

  5. UM Faruk বলেছেন

    হেতের আব্বা