অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে ডা. শাহাদাতের শোক

0
.

বাংলাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন।

এক শোক বার্তায় ডা. শাহাদাত বলেন, এদেশের সংগীত জগতে আইয়ুব বাচ্চু ছিলেন এক উজ্জল নক্ষত্র। চট্টগ্রামের এই কৃতি সন্তান গানের ভুবনে ছিলেন একজন কিংবদন্তী। জনপ্রিয় কন্ঠশিল্পী হিসাবে তার গাওয়া গান তরুণ ছেলে মেয়েদের যেভাবে উদ্বেলিত করতো তা ছিল অতুলনীয়। সংগীতপ্রেমী মানুষের মধ্যে তিনি ছিলেন বিপুল জনপ্রিয়। আইয়ুব বাচ্চু ছিলেন গণমানুষের শিল্পী।

তিনি বলেন, আইয়ুব বাচ্চুর মৃত্যু সংগীত প্রিয় মানুষদের জন্য অত্যন্ত বেদনার। তার গানের আবেদন তাকে চির স্বরণীয় করে রাখবে। তার মৃত্যুতে দেশ হারালো অসাধারন একজন গুণী শিল্পীকে যার অভাব সহজে পুরণ হবার নয়। সংগীত শিল্পী হিসাবে তার অবদান জাতী চিরদিন স্বরণ রাখবে। আইয়ুব বাচ্চুর এই অকাল মৃত্যুতে চট্টগ্রামের বিএনপি পরিবার খুবই মর্মাহত।  তিনি তার বিদেহী আত্বার মাগফেরাত করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

এদিকে অপর এক শোক বার্তায় নগর বিএনপির সিঃ সহ-সভাপতি আবু সুফিয়ান ব্যাণ্ডশিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।