অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নেতাশূন্য বিএনপি ড. কামাল হোসেনের উপর ভর করেছে-ওবায়দুল কাদের

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ
জাতীয় ঐক্যকে জগাখিচড়ি উল্লেখ করে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য, তাই তাদের নেতা দরকার। ফলে জাতীয় ঐক্যের নামে তারা ড. কামাল হোসেনের উপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপার্সন কারাগারে অন্তরীণ এবং ভাইস চেয়ারম্যান লন্ডনে পলাতক। তিনিও যাবজ্জীবন মানে কারাজীবন দন্ডে দন্ডিত।

আজ বুধবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে জগন্নাথ মন্দির পূজামন্ডপ পরিদর্শন কালে সাংবাদিকদের এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, তথাকথিত জাতীয় ঐক্যের নেতারা যে সাত দফা দাবী করেছেন তা যুক্তসঙ্গত নই, সম্পূর্ণ অসাংবিধানিক। এ সাত দফা ষড়যন্ত্রের অংশ। সারা বছর কোনো কথা থাকে না, শুধুমাত্র নির্বাচন এলেই এসব ঐক্য দেখা দেয়। এ ঐক্য কি নির্বাচনের জন্য নাকি নির্বাচন বানচাল করার জন্য তা বুঝা মুসকিল। এ ঐক্য কতটা স্থায়ী হতে তা নিয়ে সন্দেহ রয়েছে উল্লেখ করে আ.লীগের সাধারণ সম্পাদক বলেন, ঐক্যের শুরুতেই ভাঙন ধরেছে।

তিনি আরো বলেন, সাম্প্রদায়িক অপশক্তি যে রুপেই হোক এরা আপনাদের ও আমাদের শত্রু। এ অপশক্তির বিরুদ্ধে আপনাদের আমাদের নির্ভরযোগ্য ঠিকানা হল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। সুতরাং আপনাদের শত্রু নিরীহ মসুলমানরা নয়। আপনাদের শত্রু সাম্প্রদায়িকতা। আসুন আমরা সকলে মিলে শেখ হাসিনার নেতৃত্বে আপনাদের আমাদের সকলের অভিন্ন শত্রু সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করি, পরাজিত করি। আগামী নির্বাচনে এ অপশক্তিকে পরাজিত করে শেখ হাসিনার নেতৃত্বে শান্তিপূর্ণ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান করেন মন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক তন্ময় দাস, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, আ.লীগ সভাপতি খিজির হায়াত খান ও পুর্জা উদ্যাপন পরিষদ নেতা অরবিন্দু প্রমুখ।
পরে মন্ত্রী নিজ নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন।