অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে মে. জে. (অব.) ইবরাহিমের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

0
.

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও হাটহাজারীর কৃতি সন্তান মেজর জেনারেল (অব.)সৈয়দ মুহাম্মদ ইবরাহিম,বীর প্রতীক এর ৬৯তম জন্মদিনে ৭০ বছরে পর্দাপন উপলক্ষে হাটহাজারী পৌর সভার একটি রেষ্টুরেন্টে হাটহাজারী জেনারেল ইবরাহিম সমর্থক গোষ্ঠী এক দোয়া মাহফিলের আয়োজন করে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৪ অক্টোবর) আয়োজিত দোয়া মাহফিলে জেনারেল ইবরহিম এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল পরিচালনা করেন মৌলানা নূরুল আবছার আনছারী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেনারেল ইবরাহিম সমর্থক গোষ্ঠীর আহবায়ক আলহাজ্ব আবু বক্কর চৌধুরী মানু,ছিপাতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলী আকবর,নূরুল বশর চৌধুরী,জাহাঙ্গীর কোম্পানি,আবদুল মাবুদ আইয়ুব,বীর মুক্তিযোদ্বা অলি আহমদ,দৌলত শরিফ,আবু তাহের,সাইমুন খায়ের তুষার,আবু ছালেহ,মো:জাহেদুল ইসলাম,মো:পারভেজ, মৌলানা মুহাম্মদ হাবীবুল্লাহ, মো:হেলাল উদ্দীন,এস এম মহিউদ্দীন,আবুল কাশেম চুনিক্কা, মো:মোজাম্মেল হোসেন প্রমুখ।

দোয়া মাহফিলে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য উত্তর উত্তর সফলতা এবং দেশ ও জাতির কল্যানে বিশেষ মুনাজাত করা হয়। অনুষ্টানের শুরুতে কেক কেটে জন্মদিন পালন করে উপস্থিত সর্মথক বৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন।