অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

‘দূর্গাপূজা’ উপলক্ষে ২০% পর্যন্ত ছাড়ে পণ্য ক্রয় করুন বেবী ওয়ার্ল্ড থেকে

1
.

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে  ক্রেতা সাধারণের জন্য পন্য কেনাকাটায় ২০% পর্যন্ত ডিসকাউন্ট ঘোষনা করেছে চট্টগ্রাম নগরীর চকবাজারে অবস্থিত মা ও শিশুদের সকল পণ্য কেনাকাটার একমাত্র নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বেবী ওয়ার্ল্ড।

পুরো অক্টোবর মাস জুড়ে এই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। বিদেশী নামি-দামী ব্রান্ডের মা ও শিশুদের প্রয়োজনীয় সকল পণ্য বেবি ওয়ার্ল্ডে এক ছাদের নীচেই পাবেন। এখানে রয়েছে ০-১০ ব্ছর বয়সী শিশুদের খাবারসহ সব ধরণের আকর্ষণীয় ডিজাইনের পণ্য। বেবি ওয়ার্ল্ডে নারী ক্রেতাদের জন্য রয়েছে নারী বিক্রয় কর্মী। আপনি এখানে পাবেন লন্ডন, মালয়েশিয়া, থাইল্যান্ডসহ বিশ্বের নামীদামী ব্রান্ডের মায়েদের গভর্কালীন খাবার, প্রেগনেন্সি বেল্ট, সিক্রেট ওয়্যার, বেবি কেরিয়ার, বাচ্চাদের জুতা, মোজা,খাবার কসমেটিকস, কাপড়, চকলেট, স্কুল ব্যাগ, গিফটসহ সবধরণের সামগ্রী। ।

.

চকবাজারে কলেজ রোড়ের সাইমুন হোটেলের পাশে মুনিরিযা ভবনের দ্বিতীয় তলায় অবস্থিত বেবী ওয়ার্ল্ড এর চেয়ারম্যান অধ্যাপক আনওয়ারুল করিম জানান, আমরাদের এখানে ০-১০ বছর বয়সী শিশু ও মায়েদের জন্য সকল ধরণের বিদেশী পণ্য রয়েছে।   ক্রেতাদের সুবিধার্থে ‘দূর্গাপূজা’ উপলক্ষে সকল পণ্যে ২০% পর্যন্ত ডিসকাউন্ট ঘোষনা করেছি। আমরা মহিলাদের জন্য নারী বিক্রয় কর্মী দ্বারা সেবা প্রদান করি। বেবী ওয়ার্ল্ড শুক্রবারসহ সপ্তাহে ৭দিন খোলা থাকে।

.

সম্পূর্ন শীতাতপ নিয়ন্ত্রীত বেবী ওয়ার্ল্ডের ম্যানেজিং ডিরেক্টর তরুন ব্যবসায়ী মোহাম্মদ জমির উদ্দিন বলেন, আমাদের এখানে সকল পণ্যই বিদেশী নামীদামী ব্রান্ডের। বিশ্বায়নের কারণে মানুষের চাহিদার ধরণ কিছুটা পরিবর্তিত হচ্ছে। আমরা সেই পরিবর্তনের জন্যই একই ছাদের নীচে শিশু ও মায়েদের সকল পণ্যের সমাহার করেছি। মানুষের অর্থনৈতিক সমৃদ্ধির পাশাপাশি চাহিদা এবং রুচির পরিবর্তন হয়েছে। অধিকাংশ ক্রেতা ব্রান্ডিং এবং একদামে পণ্য কিনতে আগ্রহী। তাছাড়া সারা মার্কেট ঘুরাঘুরি না করে এক জায়গা থেকে মা ও শিশু’র সবার বাজার একমাত্র বেবী ওয়ান্ডেই পাওয়া যাচ্ছে।

১ টি মন্তব্য
  1. link vào win288 বলেছেন

    I would like to thank you for the efforts you’ve put in penning this blog.

    I am hoping to check out the same high-grade blog posts from you in the
    future as well. In truth, your creative writing abilities has encouraged me to get my
    own, personal website now 😉