অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিএনপি-জামায়াত আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে : এইচ টি ইমাম

0
.

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন,বিএনপি-জামায়াত বিভিন্নভাবে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার চেষ্টা করছে। তারা চেষ্টা করছে বঙ্গবন্ধুর আদর্শকে নিশ্চিহ্ন করতে । তারা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারবেনা কারন  মানুষকে হত্যা করা যায়, খুন করা যায়। কিন্তু একটি আদর্শকে কখনো ধবংস করা যায় না।

তিনি আজ রোববার (৩০ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম নগরীর কাজির দেউরির ইন্টারন্যাশনাল কনভেনশন হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচরে বিজয়ের কোন বিকল্প নেই জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,  কায়দা করে কুচক্রীরা আওয়ামী লীগকে ২০০১ সালে পরাজিত করেছিল। তখন আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে দেশি-বিদেশি চক্রান্ত হয়েছিলো। এরপর থেকেই আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর চরম নির্যাতন হয়েছিল। একটি দলকে, একটি জাগরণকে এভাবে নিশ্চিহ্ন করার জন্য পৃথিবীর কোথাও এতো বড় ষড়যন্ত্র আর কখনো হয়নি।

.

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, চন্দনাইশের সংসদ সদস্য নজরুল ইসলাম, বাঁশখালীর সংসদ সদস্য মো. মোস্তাফিজুর রহমান, সংসদ সদস্য সাবিহা নাহার মুসা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম প্রমুখ।

 সভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, মোতাহেরুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট আ ক ম সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদা মহিউদ্দিন, অর্থ সম্পাদক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ প্রমুখ।