অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে যোগ দিয়েই ম্যাজিস্ট্রেট রুহুল আমিনের এ্যাকশন শুরু

0
উচ্ছেদ চলাকালে।

হাটহাজারীতে ইউএনও হিসেবে যোগ দিয়েই এ্যাকশন শুরু করেছেন ম্যাজিস্ট্রেট রুহুল আমিন।  গত ২৪ সেপ্টেম্বর নতুন কর্মস্থলে যোগ দিয়েই হালদা নদী থেকে মা-শিকারের দায়ে একজনকে ১ মাসের কারাদণ্ড উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন ।

আজ বুধবার হাটহাজারীতে এক যুগেরও বেশি সময় ধরে অবৈধভাবে পানি নিস্কাশনের ছড়ার উপর নির্মিত স্থাপনা উচ্ছেদ করলেন নবাগত এই সাহসী অফিসার।

উচ্ছেদের পূর্বে।

সকাল থেকে দুপুর পর্যন্ত পৌরসভাধীন শাহজালাল পাড়াস্থ হাটহাজারী বড় মাদ্রাসার উত্তর পার্শ্বে মড়া ছড়ায় এ অভিযান চালানো হয়।  অভিযানে দীর্ঘ এক যুগ ধরে দখল করে রাখা ৬০ফুট ভাই ১৭ ফুট জায়গার উপর দুটি দালান ভেঁঙ্গে দেয়া হয়। উদ্ধার কৃত সরকারি জায়গার মুল্য ৫০লক্ষ টাকা।

সুত্রে জানা যায়,পৌরসভাধীন শাহজালাল পাড়াস্থ এলকায় কামাল উদ্দিন, নন্না মিয়া,সাহাব উদ্দিন খোকন ও মোজাম্মেল হক নামে কয়েকজন ব্যক্তি বিগত ২০০৬ সাল থেকে মড়া ছড়ার উপর অবৈধভাবে দালান তুলে মড়া ছড়াটির পানি নিষ্কাশনে বাঁধা সৃষ্টি করে।সদ্য যোগদানকারী নির্বাহী অফিসার বিষয়টি খবর পেয়ে এ অভিযান পরিচালনা করে।

এ ব্যাপারে ম্যাজিস্ট্রেট রুহুল আমিন বলেন, কেউ যদি সরকারি জায়গা দখল করে থাকে তাকে ছাড় দেয়া হবেনা।অবৈধ দখলদারদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। কারো রক্তচক্ষুকে ভয় করেন না জানিয়ে তিনি বলেন বাংলাদেশে কয়েকশ উপজেলা রয়েছে কেউ চাইলে আমাকে বড়জোর বদলি করতে পারবেন।