অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৫ অক্টোবর মুক্তি পাচ্ছে মাহিয়া-রোকনের “পবিত্র ভালোবাসা” (ভিডিও)

0
.

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি আর নায়ক রোকন উদ্দিন অভিনীত নতুন চলচ্চিত্র ‘পবিত্র ভালোবাসা’ আগামী ৫ অক্টোবর ঢাকাসহ সারাদেশে মুক্তি পাচ্ছে।

অসাধারণ প্রেম কাহিনী নিয়ে তৈরী “পবিত্র ভালোবাসা” টিজার মুক্তি পেয়েছে সম্প্রতি। এটি ইউটিউবে আসার পর ব্যাপক সাড়া পড়েছে চলচ্ছিত্র প্রেমিদের মধ্যে।

.

ছবিটি পরিচালনা করেছেন নির্মাতা এ কে সোহেল। ছবিতে মাহির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই ছবিরই প্রযোজক রোকন উদ্দিন। লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে গত ৩ জুন ‘পবিত্র ভালোবাসা’ ছবির দুই মিনিট ৩৫ সেকেন্ডের টিজার প্রকাশ করা হয়। এই টিজারেই পুরো গল্প বলে দেওয়া হয়েছে। এমনকি গল্পের শেষে কী থাকবে, সেটাও জেনে যাবেন দর্শক এই আড়াই মিনিটের টিজারে।

.

ছবির নায়ক চাঁটগার ছেলে রোকন উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, এ ছবি আশাকরি চলচ্চিত্র প্রেমিকদের মনের দাগ কাটবে। এটি একটি ব্যাতিক্রমীধর্মী প্রেমের কাহিনী নিয়ে তৈরী।  আশাকরি এ ছবি দেখলে এদেশের দর্শকরা আবারও হলমুখি হবেন।

সম্প্রতি প্রকাশিত  ছবির টিজারের শুরুতেই নায়ক ফেরদৌস ও মৌসুমীকে তরবারি হাতে অ্যাকশন লুকে দেখা যায়। এরই মধ্যে নায়িকা মাহি প্রবেশ করেন, সঙ্গে ছবির নবাগত নায়ক রোকন উদ্দিনের মুখে কবিতা ‘সীমার মাঝে অসীম তুমি, দৃষ্টিতে কি মিষ্টি’। বোঝা যায়, রোকন তাঁর প্রেমে পড়েছেন। আবৃত্তি শুনে মাহি বিরক্ত হন। তারপর মাহির ভাইয়ের চরিত্রে অভিনেতা ফেরদৌস বাধা দেন মাহি ও রোকনের প্রেমে। তারপর হিরোর কিছু অ্যাকশন দৃশ্য ও মাহির সঙ্গে রোমান্টিক গানের অংশ। মাহির রোমান্টিক কিছু সংলাপ। ফেরদৌস ও মৌসুমীর কিছু দৃশ্য ও সংলাপ দেখে বোঝা যায়, তাঁদের মাঝে একসময় প্রেম ছিল। ছবিতে মাহি ও রোকন দুই ধর্মের মানুষ হওয়ার তাঁদের প্রেম মেনে নিতে পারেন না ফেরদৌস ও মৌসুমী। শেষে দেখা যায় মাহি ও রোকন দুজনই মৃত্যুবরণ করছেন।

.

‘পবিত্র ভালোবাসা’ ছবিটি পরিচালনা করেছেন ‘খায়রুন সুন্দরী’-খ্যাত নির্মাতা এ কে সোহেল। ছবিতে মাহি, রোকন উদ্দিন, ফেরদৌস ও মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন সুচরিতা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

ছবিটি প্রযোজনা করেছেন চাটগাঁ ফিল্ম প্রোডাকশন। ছবির সঙ্গীত পরিচালনা করছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, সুবীর নন্দী, সামিনা চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান।