অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোম্পানীগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। অন্যদিকে, বিগত দু’দিন যাবত স্থানীয় প্রভাবশালী একটি মহল এই ঘটনা দামাচাপা দেওয়ার জন্য পাঁয়তারা করে।

আজ শনিবার রাতে এ ব্যাপারে থানায় ধর্ষণ মামলা করেছে ধর্ষিতা শিশুর পরিবার।

ধর্ষিতা ছাত্রী (১০) ও তার পরিবারের অভিযোগ সূত্রে জানা যায়, চরহাজারী ইউপির ৭নং ওয়ার্ডের বাঁশতলা সংলগ্ন বাহার মিয়ার নতুন বাড়ির ৪ সন্তানের জনক মৃত ফকির আহম্মদ’র ছেলে মো.বাহার (৫০), সবজি দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বসত ঘরে ডেকে নিয়ে,ঘরে কেউ না থাকার সুযোগে এ ঘটনা ঘটায়।

পরে মেয়েটিকে ধর্ষণ করে বাড়িতে পাঠিয়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে ঘটনা তার মাকে খুলে বলে। তারপর বিষয়টি স্থানীয় এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় ক্ষিপ্ত এলাকাবাসী ধর্ষককে গণধোলাই দেয়।

এ ঘটনায় অভিযুক্ত মো.বাহার’র মুঠোফোনে আলাপ করা হলে, তিনি নিজেকে নির্দোষ দাবি করে বলেন,এ ঘটনায় স্থানীয় প্রভাবশালী সমাজপতিরা আমাকে মারধর করে এবং একটি সালিশী বৈঠকের আয়োজন করে ৫০ হাজার টাকা জরিমানা করে,সাদা কাগজে স্বাক্ষর নেয়।

গত ৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১টায় ধর্ষণের এই ঘটনা ঘটে। পরে ৫ সেপ্টেম্বর রাতে ওই শিশুর শারীরিক অবস্থা সংকটাপন্ন হলে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আজিম’র মুঠোফোনে আলাপ করা হলে তিনি জানান, ধর্ষণের অভিযোগ নিয়ে ৬ সেপ্টেম্বর দুপুরে হাসপাতালে ভর্তি হয়েছে। তার কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে। বাকি পরীক্ষা গুলো থানা থেকে কাগজ আসলে সম্পন্ন করা হবে। বর্তমানে সে নোয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন আছে।