অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

তারেক জিয়া রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার-ডা. শাহাদাত

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, জিয়াউর রহমান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও তারুণ্যের অহংকার তারেক রহমান রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার। তারেক রহমানের জনপ্রিয়তাকে এই সরকার ভয় পায় বলেই তার বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

এখন ২১ আগস্ট গ্রেনেড হামলায় তারেক রহমানকে ফাঁসানোর চেষ্টা করছে এই অবৈধ সরকার। সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঠিক সময়ে দেশে ফিরবে।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, এই অবৈধ সরকার ক্ষমতা হারানোর ভয়ে ভীত। তাই প্রতিদিন আবুল তাবুল প্রলাপ বকছে। বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই দেশের ১৭ কোটি মানুষের নেত্রী। তিনি ১/১১ এর সময় মঈন ফখরুদ্দিন গংয়ের সাথে কোন আপোস করেনি, এই সরকারের সাথে তো প্রশ্নই আসে না।

তিনি আজ ৩ সেপ্টেম্বর বাদে জোহর জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম জেলার উদ্যোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১১তম কারামুক্তি দিবস উপলক্ষে নাসিমনভবনস্থ দলীয় কার্যালয়ে এতিমদের মাঝে খাবার বিতরণকালে সভাপতির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব আবু সুফিয়ান।

আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, সাবেক কমিশনার সামশুল আলম, মোহাম্মদ আলী, সবুক্তগীন সিদ্দিকী মুক্তি, অধ্যাপক নুরুল আলম রাজু, ইকবাল চৌধুরী, উপদেষ্টা হাজী নবাব খান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইসকান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা অধ্যাপক ডা. তামিজ উদ্দিন মানিক, ডা. বেলায়েত হোসেন ঢালি, নগর বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মো. শহীদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সরোয়ার আলম, সহ-দপ্তর সম্পাদক মো: ইদ্রিস আলী, নগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খান, সংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জিয়াউর রহমান ফাউন্ডেশন নেতা এডভোকেট আলাউদ্দিন, এডভোকেট আবদুল মান্নান, এডভোকেট নাজমুল হক খোকন প্রমুখ নেতৃবৃন্দ।