অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

1
.

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলায় বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকসার ছয় আরোহী নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায় শ্যামলী পরিবহনের একটি বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছে।  প্রথমে তিনজনের খবর নিশ্চিত হওয়া গেলেও পরে তা বেড়ে ৬ জনে দাঁড়ায়।

নিহতদের মধ্যে দুই নারী ও চার পুরুষ রয়েছে বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নামপরিচয় জানা যায়নি। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের ফেনী সদর হাসাপাতালে আনা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, মহাসড়কের একটি সিএনজিচালিত অটোরিকশাকে মহাসড়কের ভাঙ্গাতাকিয়া এলাকায় পুলিশ ধাওয়া করলে গ্রামীণ সড়কে প্রবেশ করতে অটোরিকশাটি মোড় নিলে উল্টোদিক থেকে আসা শ্যামলী পরিবহনের বাস এটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে যায়। এতে ৬ জন নিহত হন। আহত হন অনেকেই। আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী মডেল থানার পরিদর্শক রাশেদ খান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লেমুয়া এলাকায় একটি সিএনচিচালিত অটোরিকশা সংযোগ সড়ক দিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উঠে এলে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে মোট ৬ জন নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের সার্জেন্ট এনামুল হক জানান, বিকালে একটি বাস অটোরিকসাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিন আরোহী নিহত হন। সেই সাথে আহত হন বাকি তিনজন।

আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

১ টি মন্তব্য
  1. Kusum Kusum বলেছেন

    ফেনীতে সড়ক দুঘ্টনায় ৬জন নিহত দের ছবি