অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পুলিশের তৎপরতায় ভেস্তে গেছে ছিনতাই পরিকল্পনাঃ অস্ত্রসহ গ্রেফতার এক

0
.

চট্টগ্রামের বাকলিয়া থানা পুলিশের কৌশলী তৎপরতায় ভেস্তে গেছে পশুর হাটে ছিনতাই পরিকল্পনা। ছিনতাইয়ের পূর্বেই অস্ত্রসহ গ্রেফতার হয়েছে ছিনতাই পরিকল্পনাকারী মো, জনি (২৯)।

রবিবার ভোরে নগরীর কল্পলোক আবাসিক এলাকার কবরস্থানের পাশ থেকে তাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ। পুলিশ জানায়, জনি একজন পেশাদার ছিনতাইকারী। বাকলিয়া থানার বাস্তুহারা কলোনির মৃত আবুল হোসেনের ছেলে জনির একটি ছিনতাইকারী গ্রুপ রয়েছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানিয়েছেন তাদের কাছে সোর্সের দেওয়া তথ্য ছিলো। তথ্যে উল্লেখ হয় বেশ কয়েকজন ছিনতাইকারী বন্ধুকে নিজ বাসায় একত্রিত করে পশুর হাটে ছিনতাই পরিকল্পনা করছে চিহ্নিত ছিনতাইকারী জনি। বাকলিয়ায় নূরনবী হাউজিং সোসাইটি গরুর বাজারে ছিনতাইয়ের পরিকল্পনা করছিলো তারা। তাৎক্ষনিক বাকলিয়া থানা পুলিশের একটি টিম বর্ণিত স্থানে অভিযান চালিয়ে জনিকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি পিস্তল ও সেভেন পয়েন্ট সিক্স টু বোরের চার রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

ওসি বলেন, গ্রেফতার ছিনতাইকারী জনির বিরুদ্ধে বাকলিয়া থানায় আরো দুটি মামলা রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে তার গ্রুপের অপর সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি।