অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চবি’র গণিত বিভাগের বিভাগের সূবর্ণজয়ন্তী মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
.

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী গণিত বিভাগের বিভাগের সূবর্ণজয়ন্তী (৫০ বছর পূর্তি) উপলক্ষে চবির বর্তমান শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভা আজ সোমবার বেলা ১২ টায় চবি বিজ্ঞান অনুষদের গ্যালারীতে অনুষ্ঠিত হয়েছে।

গণিত বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ ফোরকানের সঞ্চালনায় উক্ত সভায় সভাপতিত্ব করেন বিভাগের চেয়ারম্যান ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক প্রফেসর ডঃ গণেশ চন্দ্র রায়।

আগামী ২ ও ৩ নভেম্বর অনুষ্ঠিতব্য গণিত বিভাগের বিভাগের সূবর্ণজয়ন্তীতে সার্বিক প্রস্তুতি নিয়ে বক্তব্য রাখেন বিভাগের শিক্ষক অধ্যাপক শফিউল আলম তরফদার, সহযোগী অধ্যাপক ও সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ডঃ মুহাম্মদ মোস্তফা রিজভী,সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ মুরাদ।

.

সভায় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক ডঃ নুরুন নাহার বেগম,সহযোগী অধ্যাপক আব্দুল আলিম,সহযোগী অধ্যাপক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির অর্থ সচিব এইচ.এস.ফারুক আলম, প্রভাষক শমি আক্তার,লিপন দাশ ও মিশা বিল্লাহ। বর্তমান ছাত্রদের মধ্যে মতামত উপস্থাপন করেন খালেদ মাহমুদ,আব্দুন নূর, আল ঈশাদ,রায়হান আহমেদ রাফি প্রমুখ।

সভায় বক্তারা একটি সুন্দর, সাবলীল অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও বিভাগের চেয়ারম্যান ডঃ গণেশ চন্দ্র রায় প্রোগ্রাম সফল করার ক্ষেত্রে সাবেক-বর্তমান সকল ছাত্রছাত্রী ও শিক্ষকদের সর্বাত্মক সহযোগীতা পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।