অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
.

চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতার হয়েছে ৫ মাদক ব্যবসায়ি। উদ্ধার করা হয়েছে ১২ হাজার পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজা।  রবিবার রাত ৯টা থেকে আজ সোমবার ভোর রাত পর্যন্ত পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।  গ্রেফতার মাদক ব্যবসায়িরা হলেন, মো. শাহ আলম প্রকাশ হাত কাটা শাহ আলম (৫৬), মো. আরমান (৩২), মো. আব্দুছ ছালাম (৫০), মো. কাজল (৪৩) ও আব্দুল হাফেজ (২৯)।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাতে নগরীর কর্ণফুলি থানাধীন চরফরিদস্থ ফসিল সিএনজি ষ্টেশন এর সামনে চেকপোষ্ট বসায় র‌্যাব। এসময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের ১টি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৯ হাজার ৪শ ৩০ পিস ইয়াবাসহ মো. কাজল ও আব্দুল হাফেজ নামে দুই যাত্রীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৭ লক্ষ ১০ হাজার টাকা বলে জানান তিনি।

তিনি বলেন এর আগে রবিবার রাতে পৃথক অপর অভিযানে গ্রেফতার হয় তিন মাদক ব্যবসায়ী।

.

নগরীর কোতোয়ালী থানা কে,সি,দে রোডস্থ শহিদ মিনারের বিপরীত পার্শ্বে মুসলিম ইন্সস্টিটিউট এর সামনে থেকে তারা গ্রেফতার হয়। তাদের কাছ থেকে ২ হাজার ৫শ পিস ইয়াবা ও ১শ গ্রাম গাঁজা এবং মাদক বিক্রির নগদ ৪ হাজার ৮শ ৫০ টাকা উদ্ধার করা হয়। এ অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়িরা হলেন মো. শাহ আলম প্রকাশ হাত কাটা শাহ আলম (৫৬), মো. আরমান (৩২) ও মো. আব্দুছ ছালাম (৫০)। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৫০ হাজার ৮শ টাকা জানিয়ে পৃথক দুই অভিযানে গ্রেফতার ৫ মাদক ব্যবসায়ির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় মিমতানুর।