অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সাবেক প্রধানমন্ত্রীকে বেগম জিয়াকে রাষ্ট্রীয়ভাবে হত্যার ষড়যন্ত্র চলছে- দিপ্তী

2
.

কারাবন্দি বিএন‌পি চেয়ারপার্সন বেগম খা‌লেদা জিয়ার সাজা বা‌তিল ক‌রে নিঃশর্ত মু‌ক্তি দাবীতে ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রীয় ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর যুবদলের উদ্যোগে যুবসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১০জুলাই মঙ্গলবার সকাল ১১টায় নগরীর কাজীর দেউড়িস্থ দলীয় কার্যালয় নাসিমন ভবন সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, বিএনপি চেয়ারপার্সন তথা সাবেক প্রধানমন্ত্রীকে রাষ্ট্রীয়ভাবে হত্যার ষড়যন্ত্র চলছে। আমরা এমন এক দেশে বাস করি যেখানে প্রতিনিয়ত পত্রপত্রিকার শিরোনামে হত্যা-গুম ও নির্যাতনের খবর নিত্যদিনের সঙ্গী। তাই ভোটারবিহীন সরকারের হাত থেকে গণতন্ত্র ও দেশমাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য যুবসমাজকে ঐক্যবদ্ধভাবে রাজপথের আন্দোলনে এগিয়ে আসার আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ এর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন, সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা ও ১৫টি থানা, ৪১টি ওয়ার্ডের সর্বস্তরের নেতৃবৃন্দ।

সভায় সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ বলেন, আগামীদিনের আন্দোলন হবে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন, ভোটের অধিকার ফিরে পাওয়ার আন্দোলন, মহানগর যুবদলের কমিটির মাধ্যমে দক্ষ-পরীক্ষিত ও সুশৃঙ্খল নেতৃত্ব তৈরী করে ক্ষমতার মসনদে বসা ভোটারবিহীন সরকারের বিরুদ্ধে কঠোর আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার। এদেশে নির্বাচন হবে মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়াকে রাজপথে আন্দোলনের মাধ্যমে মুক্ত করার পর।

২ মন্তব্য
  1. Salehnoor Salehnoor বলেছেন

    ২১আগষ্টের চেয়ে কি? ভয়াবহ !!

  2. Hashim ul Islam বলেছেন

    “”মা”” মুক্তির আন্দোলনে চট্রগ্রাম মহানগর যুবকদল ব্যতিক্রম অনেক কিছু দেখাবে,পথের হিসাব পথেই হবে ইনশাআল্লাহ।