অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাঁশখালীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ট্রাকে আগুন, নিহত ৩

0
.

জেলার বাঁশখালী উপজেলায় মিনি ট্রাকের গ্যাস সিলিণ্ডার বিস্ফোরিত হয়ে আগুন লেগে অগ্নিদ্বগ্ধ হয়ে ৩ জন নিহত আরো ৩ জন আহত হয়েছে।

আজ সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার শেখেরখীল রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ট্রাকটিতে আগুন জ্বলাবস্থায় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল ট্রাকটিকে ধাক্কা দেয় এতে মোটর সাইকেলটিও আগুনে পুড়ে যায়।

নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন-বাঁশখালী শেখের খীল মৃত মোতাহের হোসেনের ছেলে নুর হোসেন (৩০) ও বরিশাল জেলার মুলাদী থানার মৃত শাহ আলমের ছেলে আব্দুর লতিফ খাঁন (৪৪)।

বাঁশখালী থানা পুলিশ দুঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতক্ষ্যদর্শীরা জানান, চট্টগ্রাম শহরের দিক থেকে মিনি ট্রাকটি বাঁশখালী সদরে যাওয়ার সময় বেলা দেড়টার দিকে পিএবি সড়কের শেখের খীল রাস্তার মাথায় পৌছলে হঠাৎ ট্রাকটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে ট্রাকে থাকা ৩ জন অগ্নিদ্বগ্ধ হয়।  এসময় বিপরীর দিক থেকে আসা একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির উপর গিয়ে পড়ে। এতে মোটর সাইকেলেও আগুন ধরে যায়।এবং মোটর সাইকেল ৩ জন অগ্নিদ্বগ্ধ হয়। আহত ৬ জনকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে ট্রাকে থাকা ৩ জন মারা যায়।

আহত ৩ মোটর সাইকেল যাত্রীকে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক। তিনি পাঠক ডট নিউজকে জানান, অগ্নিদ্বগ্ধ হয়ে আহত ৩ জনকে বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান।

বাঁশখালী থানার এসআই নুরনবী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালিয়েছে।  আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে।