অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গ্রেফতারকৃত নেতা-কর্মীদের মুক্তি দাবী করেছে নগর জামায়াত 

0
.

বিশিষ্ট সাহিত্যিক, কবি, প্রাবন্ধিক, লেখক ও সাংবাদিক আ.জ.ম. ওবায়েদুল্লাহসহ জামায়াত নেতৃবৃন্দ এবং বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী দক্ষিণ শাখার নেতৃবৃন্দকে গ্রেফতারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে তাদের মুক্তির দাবী করেছে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান ও সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম।

আজ রবিবার এক যুক্ত বিবৃতিতে জামায়াত নেতৃবৃন্দ বলেন, ছাত্রশিবির কর্মীরা পারাবার নামে সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে পুলিশ পুরাতন রেল ষ্টেশন এলাকার পর্যটন হোটেল

.

মোটেল সৈকতে থেকে নারী, শিশু ও স্কুল ছাত্রসহ দুই শতাধিক নিরীহ ছাত্র ও বিভিন্ন সংস্থায় কর্মরত চাকুরীজীবিসহ অন্যায়ভাবে গ্রেফতার করে। জামায়াত নেতৃবৃন্দ এই গ্রেফতার অভিযানের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

নেতৃবৃন্দ আরো বলেন, দেশে যখন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিতে গোটা জাতি ব্যস্ত। সকল দলের অংশ গ্রহনে একটি সুষ্ঠু নির্বাচনের প্রস্তুতি চলছে ঠিক তখনই গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় নির্বাচনের জন্যে জামায়াত-শিবিরসহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে সরকার।

জামায়াত নেতৃবৃন্দ সরকারের প্রতি অবিলম্বে গ্রেফতারকৃত নেতা-কর্মীসহ সকলের নি:শর্ত মুক্তির দাবী জানান। প্রেসবিজ্ঞপ্তি