অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনা ও ভবন থেকে পড়ে দুইজনের মৃত্যু

0
.

জেলার মীরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।  এর মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় অপরজন বহুতল ভবনে কাজ করার সময় উপর থেকে পড়ে মারা যায়।

রবিবার (৩ জুন) উপজেলার মিঠাছরা বাজার ও নিজামপুর এলাকায় এসব ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানায়,  দুপুর ১ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছরা বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন কামাল উদ্দিন (৬০) নামে একজন। তিনি মিঠাছরা বাইপাসে অবস্থিত হোটেল ফুড লাভারের ম্যানেজার এবং উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ভগবতীপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, কামাল দুপুরে দোকানের পাশ্ববর্তী একটি পুকুর থেকে গোসল সেরে দোকানের উদ্দেশ্য রওয়ানা দিলে ঢাকামুখী একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মিঠাছরা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে সন্ধ্যায় উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকায় বিল্ডিংয়ে কাজ করার সময় পা সিটকে নিচে পড়ে গিয়ে মারা গেছেন রিপন হোসেন (২৪) এক নির্মাণ শ্রমিক। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়

মীরসরাই থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি সাইরুল ইসলাম বলেন, ভবনে কাজ করার সময় এ শ্রমিক নীচে পড়ে গিয়ে  গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।