অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টেরীবাজারে অভিযানের নামে মালামাল লুট, শনিবার মার্কেট বন্ধ

3
.

নগরীর টেরীবাজারে টাঙ্কফোর্সের নামে বিভিন্ন প্রতিষ্ঠানের মালামাল লুট, ক্রেতা ও সাধারণ ব্যবসায়ীদের উপর নির্বিচারে গুলি চালিয়ে আহত করার প্রতিবাদে টেরীবাজার ব্যবসায়ী সমিতির আহবানে আগামীকাল শনিবার সকল মার্কেটের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ব্যবসায়িরা।

আজ শুক্রবার সমিতি কার্যালয়ে কার্যকরী পরিষদ, উপদেষ্টা ও পৃষ্টপোষক পরিষদের এক জরুরী যৌথ সভায় এ কর্মসূচি ঘোষণা করা হয়। সভায় অন্যায় ভাবে কোন অভিযানের নামে লুট ও ব্যবসায়ীদের আহত করায় প্রতিবাদে আগামীকাল ২রা জুন শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত টেরীবাজার এলাকার সকল দোকান পাট বন্ধ রেখে ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত হয় বলে জানান ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোসাইন।

টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আহমদ হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আলহাজ্ব মো: আলী সিআইপি, দোকান মালিক সমিতির চট্টগ্রামের সভাপতি ছালেহ আহমদ সোলেমান, সি.সহ-সভাপতি মুহাম্মদ শাহাব উদ্দিন, শপ ওনার্স এর সভাপতি আবুল কাশেম, ওসমান গণি চৌধুরী, আলহাজ্ব শামসুল আলম, আহমদ কবির দুলাল, আলহাজ্ব মো: ইদ্রিস, আলহাজ্ব মো: ইসমাইল, আলহাজ্ব মো: ইলিয়াস, আলহাজ্ব আবদুল হান্নান, আলহাজ্ব বেলায়েত হোসেন প্রমুখ।

উল্লেখ্য গতকাল বৃহস্পতিবার দুপুরে অবৈধ চোরাই কাপড় উদ্ধারে র‌্যাব ও কোস্টগার্ড অভিযান পরিচালনা করে। এ নিয়ে ব্যবসায়ীরা দোকান পাঠ বন্ধ রেখে বিক্ষোভ প্রদর্শন এবং অভিযানে বাধা দেন।  তাদের ছত্রভঙ্গ করতে র‌্যব ও কোস্টগার্ড শতাধিক রাউন্ড হুলি চালায় বলে পুলিশ স্বীকার করে।

৩ মন্তব্য
  1. Hasan Jahan বলেছেন

    ঐ সময় আমার মোবাইলটাও লুট হয়ে গেছে

  2. Md Shahab Uddin বলেছেন

    মোবাইল লুটের সমিতির দেশ

    1. Lokman Lokman বলেছেন

      মোবাইল কে লুট করল