অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

 মীরসরাই ও রাউজানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

0
.

চট্টগ্রামে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই উপজেলায় প্রাণ হারিয়েছে দুজন।  বুধবার রাত থেকে আজ বৃহস্পতিবার ভোররাতের মধ্যে জেলার মীরসরাই ও রাউজান উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনাগুলো ঘটেছে।

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সার্জেন্ট সরওয়ার আলম জানিয়েছেন, বৃহস্পতিবার ভোররাত সাড়ে তিনটার সময় উপজেলার মহামায়া এলাকায় অজ্ঞাত পরিচয়ের ২৮ বছর বয়সী এক চালক নিহত হয়েছেন।

তিনি বলেন, চট্টগ্রামমুখী একটি গাড়িকে অপর একটি ট্রাক (ঢাকামেট্রো ট-১৬-৬১৫৪) পেছন থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের মিরসরাই স্টেশনের একটি গাড়ি এসে মৃতদেহসহ গাড়িটি উদ্ধার করে। উদ্ধার করা মৃতদেহটি তাদের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক শীলব্রত বড়ুয়া জানিয়েছেন বুধবার রাতে বাস-টমটমের মুখোমুখি সংঘর্ষে মো. জাহেদ (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। চট্টগ্রামের রাউজান উপজেলার বাইন্নাপুকুর এলাকায় ঘটে দুর্ঘটনাটি।

এ ঘটনায় মো. শহিদ ও মো. রাসেল নামে টমটমের আরো ২ জন যাত্রী আহত হয়েছেন জানিয়ে তিনি বলেন, দ্রুত গতির একটি বাস টমটম গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গুরুতর আহত হন টমটমের ৩ যাত্রী। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মো. জাহেদকে মৃত ঘোষণা করেন। আহত দুজনকে চমেক হাসপাতালে চিকিৎসাসেবা দিচ্ছে বলে জানান শীলব্রত।