অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রূপালী ব্যাংক কর্মকর্তা সজল হত্যাকাণ্ডে ঘটনায় ছেলের তিন বন্ধু গ্রেফতার

0
নিহত ব্যাংক কর্মকর্তা।

চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তা সজল নন্দী হত্যাকাণ্ডে জড়িত থাকার প্রমাণ পেয়ে তিনজনকে গ্রেফতার করেছে পিবিআই। নগরীর বিভিন্ন স্থানে টানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চিকু, জয় ও প্রতীক।  তিনজনই নিহত সজল নন্দীর ছেলের বন্ধু বলে জানিয়েছে পিবিআই কর্মকর্তারা।

পুলিশ ব্যুরো অভ ইনভেস্টিগেশন (পিবিআই) পরিদর্শক সদীপ কুমার দাশ জানান, রুপালী ব্যাংক কর্মকর্তা সজল হত্যাকান্ডে জড়িত থাকার প্রমাণ পেয়ে নিহতের ছেলের ৩ বন্ধুকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জয় নগরীর একটি কলেজ থেকে গত বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। চিকু ও প্রতীক মাধ্যমিক শ্রেণির ছাত্র। এ খুনের সাথে সম্পৃক্ততা কি গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে। এখনো অভিযান চলছে বলে জানান তিনি।

গত ২৭ মে চট্টগ্রাম নগরীর বন্দর থানা ধোপপুর এলাকার নিজ বাসা থেকে রুপালী ব্যাংক কর্মকর্তা সজল নন্দী (৪৮)র গলাকাটা লাশ উদ্ধার করে বন্দর থানা পুলিশ। নিহত সজল নন্দী বোয়ালখালী উপজেলার জ্যৈষ্ঠপুরা এলাকার মৃত সাধন নন্দীর ছেলে। সে রূপালী ব্যাংক সল্টগোলা ক্রসিং শাখার ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন। সজল নন্দী (৪৮) ব্যাংকে চাকুরীর পাশাপাশি বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্পী এবং সঙ্গীত শিক্ষক ছিলেন। তার স্ত্রী রুমা দে ছিলেন চাকুরীজিবী।

হত্যাকাণ্ডের পর সজলের বড় ভাই স্বপন নন্দী বাদি হয়ে বন্দর থানায় একটি মামলা করেন। পাশাপাশি পিবিআই মামলার ছায়া তদন্ত শুরু করে। তদন্তে সজল নন্দীর স্কুলপড়ুয়া ছেলের বন্ধুদের সম্পৃক্ততা পেয়ে তিনজনকে গ্রেফতার করার কথা জানিয়েছেন পিবিআই’র পরিদর্শক সদ্বীপ দাশ।