অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মোহরায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

0
.

চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাও থানার মোহরা কামাল বাজার এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোহাম্মদ অারাফাত (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন আজ সোমবার রাতে এ ঘটনা ঘটেছে।  নিহত আরাফাত একই এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে বলে নিশ্চিত করেছে পুলিশ।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বশর রাতে পাঠক ডট নিউজকে জানান, এলাকার পপুলার জিমের সদস্য ছিল নিহত আরাফাত। সেখানকার তত্বাবধায়ক আরমানের সাথে পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।  আমরা এ ব্যাপারে অনুসন্ধান করছি।

.

স্থানীয়রা জানায় রাত পৌনে ৮টার দিকে স্থানীয় কামাল বাজার (মোহরা) এলাকায় কয়েকজন দুবৃর্ত্ত আরাফাতকে একা পেয়ে গলায় ছুরি চালিয়ে দেয়। গুরুত্বর এবং রক্তাক্তবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন বলেন চমেক পুলিশ ফাঁড়ি নায়েক এম এ হামিদ।

প্রতক্ষ্যদশী একজন জানান, নিহত আরফাত একজন শিপ ইয়ার্ড কর্মী। সে দক্ষিন মোহরার কালামিয়া সওদাগর বাড়ির বাসিন্দা মৃত নুর হোসেনের ছেলে।
ইফতারের পর পর কে বা কারা কবির টাওয়ারের সামনে আরফাতের উপর হামলা করে। দুর্বত্তরা আরফাতের পেছন দিক থেকে ঘাড়ের ‍উপর ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয় এবং কাঁধের এক পাশে ছুরি ঢুকিয়ে দিয়ে পালিয়ে যায়। দুর্বত্তের ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম হয় আরফাত। স্থানীয় লোকজন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পাঠক ডট নিউজের হাতে আসা একটি ভিডিওতে দেখা যায় একটি ডিপার্টমেন্টার স্টোরের সামনে সিড়িতে রক্তাক্তভাবে পড়ে রয়েছে আরাফাতে মৃত দেহ। শত শত লোক চার পাশে ঘিরে থাকলেও কেউ তাকে উদ্ধার করে হাসপাতালে নেয় নি। অনেক্ষণ পর একজন পুলিশ অফিসার আরাফাতের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।