অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিরাপত্তা কর্মীসহ ২ জন নিহত

0
.

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নিরাপত্তা কর্মীসহ ২ জন নিহত হয়েছেন। আজ জেলার সীতাকুণ্ড ও নগরীরতে দুটি দুর্ঘটনার ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, আজ শুক্রবার বেলা দেড়টার দিকে নগরীর চকবাজার থানার জিইসি মোড়ে ট্রাকচাপায় বেসরকারি জননী সিকিউরিটিজের নিরাপত্তাকর্মী আবদুল জলিল (৫০) মর্মান্তিকভাবে নিহত হয়েছেন। দ্রুতগামী ট্রাকটির চাকা ওই নিরাপত্তাকর্মীর গলার ওপর দিয়ে চলে গেছে। ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ফ্লাইওভার নির্মাণে চুক্তিবদ্ধ ঠিকাদারি প্রতিষ্ঠান ম্যাক্সের সিকিউরিটি অফিসার এমকে রায় এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, জিইসির সাদিয়া’স কিচেনের সামনে ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুল জলিল নামে ওই সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে। তিনি জননী সিকিউরিটিজের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে ম্যাক্সের অধীনে কাজ করতেন।

এদিকে বিকালে জেলার সীতাকুণ্ডের শীতলপুর মদন হাট এলাকায় একটি কভার্ডভ্যানের চাপায় অপর এক কভার্ডভ্যানের সহকারীর মৃত্যু হয়েছে। বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে।  এসময় আহত হয়েছে কর্ভাভ্যান চালক। তবে আহত নিহত দুজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব বলেন, খবর পেয়ে আমরা দূর্ঘটনাস্থলে হাজির হয়ে লাশটি উদ্ধার করি এবং গাড়ি দু’টি আটক করে থানায় নিয়ে আসি। তাৎক্ষনিকভাবে নিহত ও আহতের নাম পরিচয় পাওয়া যায়নি।