অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিয়ে করতে অস্বিকার করায় প্রেমিকার হাতে খুন হন রাঙ্গুনিয়া যুবলীগ নেতা বাচা

2
.

পরকিয়া প্রেমিকাকে বিয়ে করতে অস্বিকার করায় জুসের সাথে বিষ খাইয়ে হত্যা পর আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে রাঙ্গু‌নিয়া উপ‌জেলা যুবলী‌গের সা‌বেক সহসভাপ‌তি অাবুল হা‌শেম বাচাকে।

এঘটনায় পরকিয়া প্রেমিকা  জিফু বেগম (৪০)কে গ্রেফতার করেছে রাঙ্গুনিয়া থানা পুলিশ।

গতকাল শনিবার রাতে পুলিশ জিফু কেগমকে গ্রেফতারের পর তিনি হত্যার দায় স্বীকার করে পুলিশকে হত্যার পরিকল্পনার কথা জানান।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ ভূইঁয়া বিষয়টি নিশ্চিত করে বলেন- চল্লিশোর্ধ এ নারী হত্যার কথা স্বীকার করেছে।  বেশ কয়েক বছর ধরে নিহত অাবুল হা‌শেম বাচার সাথে এ মহিলার অবৈধ সম্পর্ক চলে আসছিল।  মহিলার তিন সন্তানের মা।

গ্রেফতারের পর তিনি বলেছেন।  বিয়ের আশ্বাস দিয়ে বাচা তার সাথে সম্পর্ক গড়ে তুললেও তাকে বিয়ে করার জন্য বললে সে অস্বিকার করে।  এছাড়া বাচা জিফু বেগম‌কে বিভিন্ন এনজিও এবং ব্যাংক থেকে ঋণ নি‌য়ে দি‌য়ে‌ছিল। যা নিয়ে তাদের মধ্যে কিছুদিন যাবত তিক্ততার সৃষ্টি হয়। ঘটনার দিন বাচার বাড়িতে তার স্ত্রী সন্তানরা না থাকার খবর পেয়ে জিফু বেগম‌ বাচার ঘরে যায়।  সেখানে তারা রাতে একসাথে মেলা মেশা করেছে।  এসময় জিফু বাচাকে বিয়ে করার কথা বললে বাচা বিয়ে করতে পারবে না বলে জানিয়ে দেয়।

.

এরপর পূর্ব কল্পনা মত বাচাকে হত্যার জন্য েমহিলা একটি জুস নিয়ে যায়। বাচা পানি খেতে চাইলে পানির বদলে তাকে জুস খেতে দেয়।  এর আগেই জুসের সাথে বিষ মিশিয়ে রাখে জিফু বেগম।

জুস  খাওয়ার পর বাচা ঢলে পড়লে জিফু ঘরের কাপড় ছোপড়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য গত ৪ মে রাঙ্গুনিয়া পৌরসভার নিজ বাড়ী থেকে স্থানীয় যুবলীগ নেতা আবুল হাশেম তালুকদার (৫৫) প্রকাশ বাচার অগ্নিদ্বগ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

ওইদিন সকালের দিকে উপজেলার ৯ নম্বর ইছামতী ওয়ার্ডের তালুকদার বাড়ির নিজ ঘর থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। আবুল হাশেম তালুকদার ওই সময় বাড়িতে একাই ছিলেন। তার সন্তান ও স্ত্রী বেড়াতে গিয়েছিলেন। নিহত বাচা রাঙ্গুনিয়া উপজেলা যুবলী‌গের সা‌বেক সহসভাপ‌তি ছিলেন।

 রাঙ্গুনিয়ায় নিজ বাড়ী থেকে যুবলীগ নেতার দ্বগ্ধ লাশ উদ্ধার

 

২ মন্তব্য
  1. Ashraf Uddin Mintu বলেছেন

    ছোট বাচা কেমনে বিয়ে করবে? তাও আবার চাচী শাশুড়িকে?

  2. সাইদুল ইসলাম রাজেন বলেছেন

    আশ্রাফ উদ্দিন মিন্টু আপনি মনে হয় এই খবরের গভীর রহস্য জানেন কারন আপনার মতামত দেখে বুঝা যায় তাই আর জানতে চাই ঘটনা কি?