অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাল নগর আওয়ামী লীগ তৃণমূলের বর্ধিত সভা

0
.

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় এবং সন্ত্রাস,জঙ্গিবাদ নির্মূল, স্বাধীনতা বিরোধী অপশক্তি রুখে দিতে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিতকরণ এবং তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আগামীকাল ৫ মে নগরীর লেডিস ক্লাবে সকাল ১০ টায় ‘তৃণমূলের বর্ধিত সভা ’অনুষ্ঠিত হবে।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাননীয় সড়ক,পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি প্রধান অতিথি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বিশেষ অতিথি উপস্থিত থাকবেন।  সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত মাহতাব উদ্দিন চৌধুরী।

উক্ত বর্ধিত সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কর্মকর্তা-সদস্যবৃন্দ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সা.সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহবায়ক, ইউনিট আওয়ামী লীগের সভাপতি- সা.সম্পাদক, আহবায়ক-যুগ্ম আহবায়ক এবং অঙ্গ-সহযোগী সংগঠনের সভাপতি- সা.সম্পাদক, আহবায়ক- যুগ্ম আহবায়কবৃন্দকে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুরোধ জানিয়েছেন।

এদিকে আগামীকালের সভা সফল করতে  বৃহস্পতিবার সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এক প্রস্তুতি সভা অনিুষ্ঠিত হয়েছে।

সভায় নেতৃবৃন্দ অনুষ্ঠিতব্য তৃণমূলের বর্ধিত সভা আয়োজন বিষয়ে নানামুখী আলাপ আলোচনা করেন।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সম্পাদকমন্ডলী নোমান আল মাহমুদ, শফিক আদনান,চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক,শেখ ইফতেখার সাইমুল চৌধুরী,চন্দন ধর,মসিউর রহমান চৌধুরী,আবু তাহের, মোহাম্মদ হোসেন,দেবাশীষ গুহ বুলবুল,সদস্য আবুল মনসুর,অমল মিত্র,থানা আওয়ামী লীগ নেতা টিংকু বড়ুয়া,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান,কাউন্সিলর গিয়াস উদ্দিন,নাজিম উদ্দিন,আবুল বশর,মো. ইসকান্দর মিয়া,মো. নাজিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি