অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাউন্সিলর গোল্ডকাপ শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টে অন্তরঙ্গ বয়েজ ক্লাব চ্যাম্পিয়ন

0
.

চট্টগ্রামের পাথরঘাটা ফিশারীঘাট কর্ণফুলী নদীর তীরের মাঠে ২য় বারের মত কাউন্সিলর গোল্ডকাপ-২০১৮দিবা-রাত্রি শর্টপিচ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় অন্তরঙ্গ বয়েজ ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে।  গতকাল শুক্রবার রাত আটটায় এ খেলা অনুষ্ঠিত হয়েছে।

পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিল আলহাজ্ব ইসমাঈল বালী’র সভাপতিত্বে আয়োজিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চসিক মেয়র আ.জ.ম নাছিরউদ্দীন ।

এতে বিশেষ অতিথি ছিলেন চসিক প্যানেল মেয়র চৌধুরী হাছান মাহমুদ হাসনি,৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হাসান মুরাদ বিপ্লব,৩২নং আন্দরকিল্লাহ ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারী, দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর ইয়াছিন চৌধুরী আশু। আরো উপস্থিত ছিলেন আয়োজক মোঃ ইব্রাহিম , পরিচালক আব্বাস উদ্দীন, মো:শামসুদোহা,আবদুস ছোবহান, মোঃ নয়ন, টুটুল চৌধুরী, কাজল, মনিরউদ্দিন, আবদুল হক মিয়া, আবুল কালাম, দিদারুল আলম দিদার, মোঃ সাইফুদ্দীন,মো:সেলিম,মো:সাহেদ,পারভেজ,বিধান, আয়োজক কমিটির সদস্য মোঃ আরিফ, রিমন,মো:জাবেদ, ধারাভাষ্যকার রায়হান প্রমুখ।এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে খেলায় দর্শকদের মুহুমুহু করতালি আর উল্লাসে দারুণ উপভোগ্য হয় ম্যাচটি ।

.

প্রতিদন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় নির্ধারিত দশ ওভারে বদরপাতি আবদুল মোনাফ স্মৃতি সংঘর ৬৪রান তাড়া করে তিন উইকেট হারিয়ে পাথরঘাটা অন্তরঙ্গ বয়েস ক্লাব ৪ উইকেটে ৬৫রান তুলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সেরা খেলোয়াড় হন বিজয়ী দলের অপু।ম্যান অব সিরিজ তানভীর,সেরা ব্যাটসম্যান,সেরা বোলার এবং সোর স্টাইলিস্ট খেলোয়াড় শুলকবহর ডায়নামাইট এর যথাক্রমে জাবের,আহাদ এবং নাহিদ,সেরা জার্সি নজরুল ইসলাম স্মুতি সংঘ,সুশৃঙ্খল দল আমি লায়ন এবং সেরা দশর্ক নিবার্চিত হয়েছেন মো: নাজিম উদ্দীন। এবং টুর্নামেন্টের তৃতীয় স্থান বা ২য় রার্নাস আপ হয়েছে শুলকবহর ডায়নামাইট ।