অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বোয়ালখালীতে পাকিস্তানের তৈরি অত্যাধুনিক অস্ত্রসহ আটক ১

0
.

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার বোয়ালখালীতে পাকিস্তানের তৈরি অত্যাধুনিক অস্ত্রসহ একজনকে আটক করেছে থানা পুলিশ।  গতকাল শনিবার (১৪ এপ্রিল) দিনগত রাত তিনটার দিকে উপজেলার কড়লডেঙ্গা মেধস আশ্রম এলাকা থেকে একটি অত্যাধুনিক অস্ত্র ও তাজা ১ রাউন্ড গুলিসহ মো. আরিফুল ইসলাম রুবেল (৩২)কে আটক করে পুলিশ।

আটককৃত মো. আরিফুল ইসলাম রুবেল উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের লুদি শিকদার পাড়ার চাঁদনী বাপের বাড়ির হাজী আমিরুল ইসলামের ছেলে।

অভিযানে নেতৃত্বদানকারী থানার সহকারি উপ-পরিদর্শক মো. ইকবাল জানান, শনিবার রাতে মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে কড়লডেঙ্গা মেধস আশ্রমের পশ্চিম পাশে অটো রিকশা নিয়ে অবস্থান নিই। রাত তিনটার দিকে পাশের বিল থেকে অস্ত্রসহ ৩জন ব্যক্তি অটো রিকশাটি ঘিরে ফেলে। তারা টর্চের আলো দিয়ে সার্চ করার সময় একজনকে আটক করি। তার কাছে মেইড ইন পাকিস্তান লেখা একটি এক নলা অস্ত্র ও ১ রাউন্ড গুলি পাওয়া গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মো. আরিফুল ইসলাম রুবেল জানায়, মাদকের গাড়ি মনে করে চ্যালেঞ্জ করেছিলাম। পরে জানতে পারি এটি পুলিশের গাড়ি। তবে এ অস্ত্র নিয়ে কেন জানতে চাইলে, কোনো জবাব দিতে পারেনি সে। স্থানীয়রা জানায়, রুবেল এলাকায় লেবু ব্যবসায়ী হিসেবে পরিচিত।