অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কলেজ অধ্যক্ষকে মারধর, ছাত্রলীগ নেতা রনিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

2
.

নগরীর চকবাজারস্থ চট্টগ্রাম বিজ্ঞাত কলেজের অধ্যক্ষ ড. জাহেদ চৌধুরীকে মারধর ও লাঞ্চিত করার ঘটনায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭ ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে অধ্যক্ষ ড.জাহেদ বাদী হয়ে চকবাজার থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় আজ্ঞাত নামা আরো ২০/২৫ জন ছাত্রলীগ নেতাকর্মীকে আসামী করা হয়েছে। মামলা নং-০৩। তারিখ-০৪/০৪/২০১৮

চকবাজার থানার ওসি মীর নুরুল হুদা বিষয়টি নিশ্চিত করে পাঠক ডট নিউজকে বলেন, অধ্যক্ষ জাহেদের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত মাসের ৩১ তারিখ নগরীর চকবাজার এলাকায় অবস্থিত বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান বিজ্ঞাত কলেজে বহিরাগতদের নিয়ে প্রবেশ করে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগে তাকে কিল ঘুষি মারে। এসময় তাকে শারীরিকভাবেও লাঞ্চিত করা হয়।  মারধরের বিষয়টি প্রধমে অস্বিকার করেন ছাত্রলীগ নেতা রনি।

পরে এ ঘটনায় কলেজ থাকা সিসি টিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে চট্টগ্রামসহ দেশব্যাপী নিন্দার ঝড় উঠে।

২ মন্তব্য
  1. Arif Sumon বলেছেন

    ৫০০০ টাকা করে ছাএ প্রতি উক্ত শিক্ষকের বিরুদ্ধে চাদা নেওয়ার অভিযোগ আমরা অনলাইন নিউজে দেখতে পেলাম…ছাএ প্রতিনিধি হিসাবে নুরুল আজম রনির প্রতিবাদ করার অধিকার আছে

  2. আশরাফ বলেছেন

    প্রতিবাদ মানে কি শিক্ষককে পেটাতে হবে? রনির চাদাবাজির আধিপত্যর কাহিনী কে জানে না? অথচ এরকম চাদাবাজ চকবাজার এলাকায় তার চাঁদাবাজি দিন দিন আরো বাড়াচ্ছে। সবচেয়ে মজার বিষয় এই বিজ্ঞান কলেজ এর ড জাহেদ আর বিটি কোচিং এর আজিজ ভাই কিন্তু ছাত্রলীগকে চকবাজার এলাকায় নিয়ে আসে। মেয়র নাসির মেয়র হওয়ার আগ থেকেই বিটি কোচিং সেন্টার পরিচালিত কলেজে এবং ড জাহেদ এর কলেজে নিয়মিত যাতায়াত করত। এখন তাদের পছন্দের ছাত্রলীগ তাদের জন্য ই বিষ ফোড়া।