অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মীরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজ অধ্যক্ষ নিহত

1
.

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই উপজেলায় মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন একজন কলেজ অধ্যক্ষ।  নিহতের নাম অধ্যক্ষ আমিনুর রসুল (৫৫)। তিনি মীরসরাই আবুতোরাবস্থ প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ ছিলেন।

আজ সোমবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের নয়দুয়ারিয়া এলাকায় একটি সেইফ লাইনকে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে সেইফ লাইন নামের পরিবহণটি উল্টে তিনি ঘটনাস্থলে মারা যান। তাঁর গ্রামের বাড়ি জেলার সন্দ্বীপ উপজেলায়।

জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশের ইনচার্জ একরামুল হক বলেন, গুরুতর আহত অবস্থায় অধ্যক্ষ আমিনুর রসুলকে উদ্ধার করে মীরসরাই উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কার্ভাডভ্যান ও চালককে আটক করা হয়েছে।

.

কলেজের শিক্ষার্থীরা জানান, অধ্যক্ষ আমিনুল রসুল কলেজ থেকে কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্র নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে যাওয়ার জন্য রাস্তার পার্শ্বে দাড়িয়ে ছিলেন গাড়িতে উঠার জন্য।

প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শিমুল ভৌমিক জানান, তিনি ১২ টার দিকে কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থীদের কেন্দ্র নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজে যাচ্ছিলেন। কিন্তু মুহুর্তের মধ্যে স্যার এভাবে চলে যাবে ভাবতেই পারছিনা

তার মৃত্যুতে কলেজের শিক্ষার্থী, শিক্ষক, আত্মীয়-স্বজন ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।  

১ টি মন্তব্য
  1. Shariful Islam Faruqi বলেছেন

    Sir, apnake vulbo na