অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো একজনের

0
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

:

.
সীতাকুণ্ডে যাত্রীবাহী বাস ও ট্রলির সংঘর্ষে মো.মনির হোসেন (২০) নামে এক যুবক নিহত হয়েছে।

এতে গুরুতর আহত হয়েছে পথচারীসহ আরো ৩ জন। আজ বুধবার ২৮ মার্চ রাত ৮ টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ডস্থ নুরমার দিঘীর পাড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মনির নুরমার দিঘীরপাড় চৌধুরী পাড়া এলাকার আবদুল মান্নানের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়,চট্টগ্রামমুখি শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস মহাসড়কের নুরমার দিঘীরপাড় এলাকা অতিক্রমকালে রং সাইড থেকে উঠে আসা ইট ভাঙ্গার মেশিনবাহী ট্রলির সংঘর্ষ হয়। এতে বাসের সজোর ধাক্কায় ট্রলিটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে।

এসময় বাসের নিচে চাপা পড়ে মনির হোসেনসহ ৪জন গুরুতর আহত হয়। দূর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনির হোসেনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া আহত অপর ৩ জনের মধ্যে মোহাম্মদ হোসেন নামের একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ওয়াসি আজাদ জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আহতদের স্থানীয় লোকজনের সহযোগিতায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেছি। এতে মনির হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে এবং আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় চমেক হাসপাতালে প্রেরণ করা হযেছে।