অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বালুচড়ায় ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

2
.

চট্টগ্রাম-হাটহাজারী সড়কের বায়োজিদ থানার বালুচড়া এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ১টার দিকে বালুচড়া মিলের কোনা নামক স্থানে এ দুর্ঘনা ঘটেছে।

নিহতরা হলেন- রাউজানের হলুদিয়া গ্রামের আবু তাহেরের ছেলে মো. নান্টু (২৮), ফটিকছড়ির আজাদীয়া পাড়ার মো. বাবুলের ছেলে মো. হায়দার চৌধুরী রাকিব (২২) ও মো. জাশেদ (৩০)। নিহত মো. হায়দার চৌধুরী রাকিব নগরীর ওমরগণি এমইএস কলেজের প্রথম বর্ষ ব্যবসা শিক্ষা বিভাগের ছাত্র ছিল।

বয়োজিদ  থানার এস আই নূরুল ইসলাম পাঠক ডট নিউজকে ৩ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

.

তিনি জানান, রাত পৌনে একটার দিকে বালুচড়া এলাকায় নগরী থেকে হাটহাজারীমুখি যাত্রীবাহি সিএনজি অটো রিকশার (চট্টগ্রাম-থ ১১০৮৯৮) সাথে বিপরীতমুখি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলে সিএনজির ৩ যাত্রী নিহত ও চালকসহ অপর ২জন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএস‌াই মো. আলাউদ্দিন তালুকদার জানান, নতুনবাজার এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নান্টু ও রাকিব নামে ২ যুবক ঘটনাস্থলেই মারা গেছেন। পরে জাশেদ নামে আরেকজনকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

২ মন্তব্য
  1. রফিকুল আলম বলেছেন

    ইন্না লিল্লাহ

  2. এম এস আকাশ বলেছেন

    সবাই নিকট আত্মীয়। আত্মীয়ের বিয়ে শেষে ফিরছিল।
    অমায়িক জাসেদের কথা তো ভুল তে পারিনা