অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে একদিনে ৩টি সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১০

0
.

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড তিনটি স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহতসহ আহত হয়েছে অন্তত ১০ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ ২৬ মার্চ সোমবার দুপুর ১২ টার সময় বাড়বকুণ্ড আনোয়ারা জুট মিলস এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রাস্তা পার হওয়ার সময় রফিকুল ইসলাম (১৮) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক বাড়বকুণ্ড এলাকার আবুল বশরের ছেলে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ

ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান,দুপুরে আনোয়ারা জুট মিলের সামনে ট্রাকচাপায় এক যুবক গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে দুপুর ১১ টার দিকে উপজেলার ফৌজদারহাটে একটি পিকআপ ও প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়। তাদেরকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ছাড়া বিকাল ৫ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া এলাকার কোট্টা বাজার এলাকায় বাস,মাইক্রো ও কাভার্টভ্যানের সংঘর্ষে ৬ যাত্রী গুরুত্বর আহত হয়েছে।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস ও কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, বিকাল ৫ টার দিকে কোট্টা বাজার এলাকায় বাস থেকে যাত্রী নামানোর সময় বাসের পিছনে দাড়াঁনো একটি মাইক্রোবাসকে কাভার্টভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে ৬ যাত্রী আহত হয়। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এর স্টেশন অফিসার ওয়াসি আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনটি গাড়ি উদ্ধার করি এবং আহতদের স্থানীয় জনসাধারণ চমেক হাসপাতালে পাঠায়। কুমিরা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাসুদ আলম সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।