অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নাজিরহাট পৌরসভা নির্বাচনে বিএনপি প্রার্থীর পক্ষে গনসংযোগ

0
.

চট্টগ্রামের নাজিরহাট পৌরসভার আসন্ন নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্জ্ব এস এম সিরাজ উদ দৌলার সমর্থনে এলাকায় গণ সংযোগ করেছে নেতাকর্মীরা।

বুধবার বিকালে পৌরসভার মন্দাকিনি ও চুন খাঁর হাট এলাকায় প্রচারনা ও গনসংযোগ কর্মসূচী পালন করা হয়।

এসময় মেয়র প্রার্থী আলহাজ্জ্ব এস এম সিরাজ উদ দৌলা ছাড়াও বিএনপি চট্টগ্রাম উত্তর জেলার সাবেক সহ-সভাপতি ও ফটিকছড়ি উপজেলার আহবায়ক আলহাজ্জ্ব ছালাউদ্দীন,  জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ এর সদস্য সচিব ডাঃ খুরশীদ জামিল চৌধুরী, বিএনপি নেতা এস এম শফিউল আলম, মনসুরুল আলম, মোঃ শহীদুল্লাহ, কাজী রোমান, জয়নাল ভান্ডারী, মোহাম্মদ হাসান, নাজিম উদ্দিন, রমজান আলী, মোঃ এনাম হোসেন, শামসুল আলম, ছাত্রদল নেতা ওমর ফারুক ডিউক, মোঃ নাসির উদ্দিন, মোঃ কামরুল অপু, মীর আজিজ, মোঃ সুমন, মোঃ আলাউদ্দিন, মোঃ মনজুর সহ নেতৃবৃন্দ প্রচারনায় অংশ নেন।

নেতৃবৃন্দ মন্দাকিনি ও চুন খাঁর হাট এলাকায় বিভিন্ন আবাসিক এলাকা, বাজার এবং বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে মেয়র প্রার্থী আলহাজ্জ্ব এস এম সিরাজ উদ দৌলার পক্ষে গনসংযোগ ও প্রচারকাজ চালায়।

পথসভায় নেতৃবৃন্দ এস এম সিরাজ উদ দৌলাকে বিপুল ভোটে নির্বাচিত করে দেশনেত্রীর বিরুদ্ধে ভুয়া মামলা ও ফরমায়েশী রায় প্রদানের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর আহবান জানান। নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন বেগবান করে বর্তমান দখলদার সরকারের রাহুগ্রাস থেকে দেশকে রক্ষা করার আন্দোলনে সকলের ঐক্যবদ্ধ প্রয়াসের উপর গুরুত্ব আরোপ করেন।