অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডের ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে ১৮ লক্ষ টাকার অনুদান দিল জেলা পরিষদ

1
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধ:
চট্টগ্রাম জেলা পরিষদ এর আয়োজনে সীতাকুণ্ডের বিভিন্ন শিক্ষা, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হয়েছে। রবিবার ১৮ মার্চ বিকালে উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে মোট ১১ টি প্রতিষ্ঠানকে জেলা পরিষদের পক্ষ থেকে ১৮ লক্ষ টাকার

আর্থিক অনুদান প্রদান করা হয়। উক্ত অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম জেলা পরিষদ এর সদস্য আলহাজ্ব আ ম ম দিলসাদ। কামরুল আলমের সংঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এবং চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব এস এম আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাজমুল ইসলাম ভুইয়া, চট্টগ্রাম জেলা পরিষদের সংরক্ষিত মহিলা আসনের সদস্য রেহানা আক্তার, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ মিয়া, যুবলীগ নেতা ফারুক হোসেন প্রমুখ। অনুদান প্রাপ্ত ১১ টি প্রতিষ্ঠান হচ্ছে ভাটিয়ারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, মদনী জামে মসজিদ, নুর মোহাম্মদ জামে মসজিদ, আবুল হোসেন ছালাদার জামে মসজিদ, আর আর টেক্মটাইল উচ্চ বিদ্যালয়, আলমধন জামে মসজিদ, ওয়াহেদ পুর সার্বজনীন মাতৃমঙ্গল মন্দির, পশ্চিম ওয়াহেদ পুর কালি মন্দির, পূর্ব ধর্মপুর জামে মসজিদ এবং মায়ানী সৈদালী জামে মসজিদ।

১ টি মন্তব্য
  1. Md Eqbal বলেছেন

    সীতাকুনড ১নংসৈয়দ পুর ইউনিয়ন এর মীরের হাট জামে মসজিদের নাম টা ভুল করেছেন।